কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সালমানের সংস্থায় ৫শ’ টাকার জিনিস পাঁচ হাজারে বিক্রি হয়

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২১ জুন ২০২০, ১৭:৪২

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের তাবড় অভিনেতা, পরিচালকদের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ সামনে আসতে শুরু করেছে। সেই তালিকায় সালমানের নাম রয়েছে উপরের দিকেই। তার বিরুদ্ধেও উঠেছে স্বজনপোষনসহ একাধিক অভিযোগ।

দাবাং ছবির পরিচালক অভিনব কাশ্যপ আগেই মুখ খুলেছিলেন সালমানের বিরুদ্ধে। এবার ফের একটি বিস্ফোরক পোস্ট করেছেন। এবার নিশানায় সালমানের চ্যারিটি সংস্থা বিং হিউম্যান পরিচালকের অভিযোগ চ্যারিটির নামে আর্থিক তছরূপ চলে ওই সংস্থায়।

ওই চ্যারিটি আসলে লোক দেখানো। ওর পিছনে অন্য গল্প রয়েছে। এটা আসলে সালমানের বাবা সেলিম খানের পরিকল্পনাতেই এই সংস্থা তৈরি হয়েছে বলে দাবি অভিনব কাশ্যপের। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে পরিচালক লিখেছেন, দাবাংয়ের শ্যুটিং চলাকালীন দেখেছি, গরিবদের ডেকে পাঁচটা সাইকেল দেওয়া হয়েছে।

পরের দিন খবরের কাগজে বেরিয়েছে যে ৫০০টা সাইকেল বিতরণ করা হয়েছে। তার দাবি, পরিচালকের গুন্ডা ইমেজ ভালো কররা জন্যই এই প্রচেষ্টা, যাতে কোর্টে কেস চলাকালীন সালমানের উপর সহানুভূতি তৈরি হয় বিচারকের। এমনকি সালমানের ওই সংস্থায় ৫০০ টাকার জিনিস ৫০০০ টাকায় বিক্রি করা হয় বলেও দাবি করেছেন তিনি। অভিনব কাশ্যপ আরও বলেন, মানুষের চোখে ধুলো দিয়ে আসলে টাকা তোলার কাজও হয় সালমানের ওই সংস্থায়। এই বিষয়ে দ্রুত তদন্তের দাবিও জানিয়েছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও