কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

খোলা জায়গায় ময়লা ফেলে রাখলে জরিমানা গুণতে হবে ওয়াসাকে

বার্তা২৪ প্রকাশিত: ২১ জুন ২০২০, ১৪:৩২

এবার ঢাকা ওয়াসাকে কঠোর বার্তা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, আপনারা নর্দমা পরিষ্কার করে রাস্তায় আর ময়লা ফেলে রাখতে পারবেন না। রাস্তায় ময়লা ফেলে রাখলে জরিমানা করা হবে, আপনাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (২১ জুন) ডিএসসিসির ২২ নম্বর ওয়ার্ডের মুক্তিযোদ্ধা সংসদ সংলগ্ন নর্দমায় বছরব্যাপী নর্দমা পরিষ্কার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র এ কথা বলেন।

নর্দমা পরিষ্কার কার্যক্রম বছরব্যাপী পরিচালনা করা হবে জানিয়ে এ সময় ডিএসসিসি মেয়র তাপস জানান, এ কার্যক্রম স্বল্প সময়ের জন্য নয়, এটি বছর জুড়ে চলবে এবং প্রতিটি ওয়ার্ডের সব নর্দমা মাসে দু'বার করে পরিষ্কার করা হবে। এ সময় জনগণকে সেবা প্রাপ্তি নিশ্চিত করতে সজাগ থাকার আহ্বান জানিয়ে তাপস বলেন, কোথাও যদি নর্দমা আটকে যায়, যদি উপচে পড়ে কিংবা যদি কোথাও জলাবদ্ধতার সৃষ্টি হয়, তাহলে আপনারা কাউন্সিলরদের মাধ্যমে সিটি করপোরেশনকে জানাবেন। তারপরও যদি সুরাহা না হয়, তাহলে সরাসরি আমাকে জানাবেন। এর আগে সকালে ব্যারিস্টার তাপস নগরীর ৩৩ নম্বর ওয়ার্ডের আগা সাদেক রোডের নর্দমায়ও বছরব্যাপী পরিষ্কার কার্যক্রমের উদ্বোধন করেন।

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. এমদাদুল হক, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর বদরুল আমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. শরীফ আহমেদ, সচিব আকরামুজ্জামান, ২২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলররাসহ সংশ্লিষ্ট অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও