কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সালমানের পাশে চলচ্চিত্রকর্মীরা

এনটিভি প্রকাশিত: ২০ জুন ২০২০, ১২:০০

দাতব্য কাজের সঙ্গে বেশ ভালোভাবেই জড়িয়ে আছে বলিউড সুপারস্টার সালমান খানের নাম। চলচ্চিত্র অঙ্গনে দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করা কর্মীদের সাহায্য করতে যে কজন তারকা এগিয়ে এসেছেন, তাঁদের মধ্যে সালমান অন্যতম। আর এবার সালমানের পাশে থাকার ঘোষণা দিয়েছে চলচ্চিত্রকর্মীদের সংগঠন ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই)। তারা জানিয়েছে, সালমানের পাশে সব সময় থাকবে সংগঠনটি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সালমানের পাশে থাকার ইচ্ছের কথা জানিয়ে তাঁকে আনুষ্ঠানিকভাবে চিঠিও পাঠিয়েছে সংগঠনটি। সেখানে করোনাভাইরাসের এই ক্রান্তিকালে চলচ্চিত্র অঙ্গনের কর্মীদের প্রতি সালমানের সহায়তার জন্য তাঁকে ধন্যবাদ জানানো হয়।

কর্মীদের ব্যয়বহুল চিকিৎসা ও অন্যান্য প্রয়োজনীয় বিষয়েও সালমান সাহায্য করছেন বলে উল্লেখ করা হয় চিঠিতে। সালমানের মালিকানাধীন ‘বিয়িং হিউম্যান ফাউন্ডেশন’-এর মাধ্যমে কর্মীরা ওই সহায়তা পাচ্ছেন বলেও উল্লেখ করা চিঠিতে। চিঠিতে আর বলা হয়, ‘গোটা দেশ যখন করোনাভাইরাসের আক্রমণে বিপর্যস্ত, তখন সালমান বরাবরের মতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সালমানের এই মহানুভবতা আমাদের হৃদয়ে চিরভাস্বর হয়ে থাকবে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও