কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তামিম-মুশফিককে ধারাভাষ্যে দেখতে চান আথার

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২০ জুন ২০২০, ১২:০০

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার হলেও ধারাভাষ্যকার হিসেবেই বেশি পরিচিতি পেয়েছেন আথার আলী খান। কমেন্ট্রিবক্সে দীর্ঘদিন ধরেই মাইক্রোফোন হাতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন তিনি। তার ইচ্ছা, খেলা শেষে ধারাভাষ্যে আসবেন জাতীয় দলের দুই ক্রিকেটার তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আথার বলেন, কমেন্ট্রি আমার প্যাশন। একজন ধারাভাষ্যকারের অনেক কাজ থাকে। মাঠে আমরা ২ ঘণ্টা আগে যাই, আবার ২ ঘণ্টা পরে আসি। ম্যাচের আগে-পড়ে আমাদের শো থাকে।

তার মতে তামিম ও মুশফিক এখন যেভাবে ব্যাট হাতে দলের হাল ধরেন, খেলোয়াড়ি জীবন শেষে মাইক্রোফোন হাতেও সেভাবে দেশের হাল ধরার যোগ্যতা রাখেন। এ ব্যাপারে আথার বলেন, অবশ্যই তামিমের কথা বলতে হবে। সে অনেক সুন্দর করে কথা বলে। তার উচ্চারণ থেকে শুরু করে খেলা নিয়ে চিন্তাভাবনা, পরিস্থিতি বুঝতে পেরে মনের ভাব প্রকাশ করা অসাধারণ। ইনশাআল্লাহ্ তামিম আরো অনেক বছর খেলবে। এরপর দারুণ একজন ধারাভাষ্যকার হয়ে উঠতে পারে সে।

এই ধারাভাষ্যকার আরো যোগ করেন, মুশফিকের কথাও বলতে হবে। সে ও খুব সুন্দর করে ভেতরের কথা প্রকাশ করতে পারে। তাই আমার মনে হয় মুশফিক ও তামিম ভবিষ্যতে ধারাভাষ্যে আসতে পারে। এখানে সবাই তাদের সম্মান করবে। কারণ খেলোয়াড় হিসেবেও দুইজনের অনেক উজ্জ্বল ক্যারিয়ার ছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও