কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৪৮ ঘণ্টার মধ্যে জলাবদ্ধতা নিরসনের আশ্বাস শামীম ওসমানের

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৯ জুন ২০২০, ২১:০১

ডিএনডির মেগা প্রকল্পের কাজে যে ৫টি পাম্প হাউজ বসানো হচ্ছে সেগুলোর দুটি পাম্প উদ্বোধন করা হয়েছে। জলাবদ্ধ ডিএনডিবাসীর দুর্ভোগের কথা চিন্তা করে অস্থায়ী ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ বড় ওই পাম্প হাউজের দুটি পাম্প শুক্রবার বিকেলে উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংদস সদস্য এ কে এম শামীম ওসমান।

নতুন করে উদ্বোধন করা পাম্প দুটি ৪০০ কিউসেক পানি নিষ্কাশন করতে সক্ষম। এসময় ১৯ ইসিবি’র প্রকল্প পরিচালক লে. কর্নেল মাশফিকুল আলম, প্রকল্পের ইঞ্জিনিয়ার্স মেজর কাজী মাহতাব উদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাছান, নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল এবং পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তার উপস্থিত ছিলেন।

পাম্প হাউজ উদ্বোধনের সময় উপস্থিত সাংবাদিক ও ডিএনডিবাসীর কাছে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে জলাবদ্ধতা নিরসনের আশ্বাস দেন প্রভাবশালী এ রাজনীতিবিদ। শামীম ওসমান জানান, নতুন দুটি পাম্প চালু হলে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ডিএনডির পানি নিষ্কাশন হয়ে যাবে। ডিএনডি জলাবদ্ধতার ছবি পরিকল্পনা মন্ত্রণালয়ে পাঠিয়েছেন জানিয়ে তিনি বলেন, ডিএনডির পরিপূর্ণ কাজটি করতে হলে আরও বেশ কিছু টাকার প্রয়োজন।

যদিও করোনাকে মোকাবেলা করতে গিয়ে প্রধানমন্ত্রী ইতোমধ্যেই জিডিপির ৩ দশমিক ৬ ভাগ অনুদান দিয়ে দিয়েছেন। তারপরও আমি আশা করি, আল্লাহর হুকুমে আগামী ২৫ তারিখের মিটিংয়ে আমাদের ডিএনডির প্রকল্প সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় টাকা জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আল্লাহ সুস্থ রাখলে আমরা পেয়ে যাব এবং এ কাজ সম্পন্ন হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও