কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঘাতক দালাল নির্মূল কমিটির ৩ চিকিৎসক নেতা করোনায় আক্রান্ত

বার্তা২৪ প্রকাশিত: ১৭ জুন ২০২০, ১৬:৫০

করোনা ও অন্যান্য রোগাক্রান্তদের বিরামহীন চিকিৎসা সেবা দিতে গিয়ে নিজেরাই করোনায় আক্রান্ত হয়ে গেছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ৩ চিকিৎসক নেতা। এ তিন নেতা হলেন অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া, অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) ও শহীদ সন্তান ডা. নুজহাত চৌধুরী শম্পা।

বুধবার (১৭ জুন) একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির ও সাধারণ সম্পাদক কাজী মুকুল স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, নির্মূল কমিটির চিকিৎসা সহায়ক কমিটির সভাপতি ও শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া, চিকিৎসা সহায়ক কমিটির সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের লিভার বিভাগের প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) এবং

মুক্তিযুদ্ধে শহীদ ডা. আলিম চৌধুরীর কন্যা নির্মূল কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. নুজহাত চৌধুরী শম্পা বাংলাদেশে করোনা সংক্রমণের সূচনাকাল থেকে তাদের সব ছুটি বাতিল করে করোনায় আক্রান্ত ও অন্যান্য রোগীদের বিরামহীন চিকিৎসা সেবা দিতে গিয়ে নিজেরাই করোনায় আক্রান্ত হয়েছেন। ডা. উত্তম বড়ুয়া বর্তমানে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন। বাকি দু’জন নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও