কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চেম্বারে তরুণীকে শ্লীলতাহানীর মামলায় চিকিৎসক কারাগারে

পূর্ব পশ্চিম প্রকাশিত: ১৬ জুন ২০২০, ২১:৪০

জোবায়ের আহমেদ সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ে এক রোগীকে যৌন হয়রানির মামলায় জোবায়ের আহমেদ নামের এক চিকিৎসককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোমবার (১৬ জুন) বিকেলে এলাকাবাসী অভিযুক্ত চিকিৎসককে তার মালিকানাধীন জোবায়ের মেডিকেয়ার সেন্টারে অবরুদ্ধ করে রাখে। রাতে পুলিশ এসে তাকে আটক করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ ঘটনায় নির্যাতিত তরুণীর মামলার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার ভুক্তভোগী তরুণী চিকিৎসা নিতে গেলে ডা. জোবায়ের চেকআপের নামে তরুণীর সঙ্গে অশালীন আচরণ করেন। একপর্যায়ে শ্লীলতাহানীর চেষ্টা করলে ওই তরুণী চিৎকার শুরু করেন ও বাইরে বেরিয়ে এসে তার মায়ের কাছে বিষয়টি খুলে বলেন। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যেই তরুণীর স্বজন ও স্থানীয়রা গিয়ে ডা. জোবায়েরকে তার চেম্বারে অবরুদ্ধ করে রাখেন।

সম্পর্কিত খবর উপজেলা পর্যায়ে নমুনা পরীক্ষা বাড়ানোর পরামর্শ চীনা চিকিৎসকদেররোগীর স্বজনদের হামলায় খুলনায় চিকিৎসকের মৃত্যুর অভিযোগকরোনা যোদ্ধা ডা. নাজমাকে সইতে হচ্ছে স্বামীর নির্যাতন উত্তেজনা দেখা দিলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে প্রথমে চারখাই ফাঁড়ি পুলিশ ও পরে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে যায়। উত্তেজিত জনতার দাবির পরিপ্রেক্ষিতে পুলিশ ডা. জোবায়ের আহমেদকে আটক করে থানায় নিয়ে যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও