কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিনহাজ–দিদারুলদের জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৬ জুন ২০২০, ২১:১৪

সামাজিক যোগাযোগমাধ্যম গুজব ছড়ানোর অভিযোগে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালক মিনহাজ মান্নান ও সামাজিক সংগঠন রাষ্ট্রচিন্তার সদস্য দিদারুল ইসলাম ভূইয়াসহ চারজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

ভার্চ্যুয়াল আদালতে তাদের বিরুদ্ধে করা রিমান্ড আবেদন নাকচ করে মঙ্গলবার (১৬ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এ আদেশ দেন। মামলার অন্যর দুই আসামি হলেন- কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর ও ব্যবসায়ী মুশতাক আহমেদ।

গত মে মাসে তাদের গ্রেফতারের পর সাতদিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) জামশেদুল ইসলাম। তখন আবেদনের উপর শুনানি হয়নি। মঙ্গলবার কেরানীগঞ্জ কারাগার থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যেমে তাদের শুনানিতে যুক্ত করা হয়। এসময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে আগামী সাত কার্যদিবসের মধ্যে যেকোনো দুই কার্যদিবস তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দেন বিচারক।আদালতের রমনা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।গত ৬ ও ৭ মে মিনহাজ মান্নান, কিশোর, দিদার ও মুশতাককে গ্রেফতারের পর আদালতের মাধ্য মে তাদের কারাগারে পাঠানো হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও