কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রংপুরে ছাত্র ফ্রন্টের মানববন্ধনে পুলিশের লাঠিপেটা, মহানগর আহবায়ক আটক

বাংলা ট্রিবিউন রংপুর প্রেস ক্লাব প্রকাশিত: ১৬ জুন ২০২০, ২০:৩৮

শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফ করে রাষ্ট্রীয় প্রজ্ঞাপন জারি, শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এক বছরের জন্য বেতন মওকুফ এবং বেগম রোকেয়া বিশ্বািবদ্যালয়ের শিক্ষক সিরাজুম মুনিরার নিঃশর্ত মুক্তির দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মানববন্ধন কর্মসূচি পণ্ড করে দিয়েছে পুলিশ। একইসঙ্গে ফ্রন্টের রংপুর মহানগর আহবায়ক সাজু বাস্ফরকে আটক করা হয়েছে।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নেতাকর্মীরা জানান মঙ্গলবার (১৬ জুন) দুপুরে নগরীর প্রেসক্লাব চত্বরে ফ্রন্টের নেতাকর্মীরা মেস ভাড়া মওকুফ করে রাষ্ট্রীয় প্রজ্ঞাপন জারি এবং বোরোবির বাংলা বিভাগের প্রভাষক সিরাজুম মুনিরার ফেসবুকে পোস্ট দেওয়ায় তার নামে ডিজিটাল আইনে মামলা দায়ের করে গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি শুরু করে। এসময় পুলিশ এসে লাঠিপেটা করে মানববন্ধন কর্মসূচি পণ্ড করে দেয়। এসময় ফ্রন্ট্রের মহানগর আহবায়ক সাজু বাস্ফরকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

ছাত্র ফ্রন্ট নেতা নিত্যানন্দ বর্ম্মন অভিযোগ করেন, সাজুকে আটকের পর পুলিশের গাড়িতে তোলার সময় নির্দয়ভাবে পেটানো হয়েছে। তার হাঁটুর বিভিন্ন স্থান ফুলে গেছে সে ভালোমতো হাঁটতেও পারছে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও