কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মা, তুমি আমার মেরুদণ্ড, আমার শক্তি : প্রিয়াঙ্কা

এনটিভি প্রকাশিত: ১৬ জুন ২০২০, ১৭:২৫

সামাজিক যোগাযোগমাধ্যম সারা বিশ্বে অতি অল্প সময়েই বড় ধরনের বিপ্লব এনে দিয়েছে। এর মাধ্যমে দ্রুততম সময়ে যেকোনো স্থান থেকে একে অপরের সঙ্গে সংযুক্ত হতে পারা যায়। তারকারাও পিছিয়ে নেই। ভক্ত-অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার পাশাপাশি ব্যক্তিগত নানা প্রয়োজনে এই মাধ্যমের সহায়তা নিয়মিতই নিচ্ছেন তাঁরা। এবার বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তাঁর মায়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে বিশেষ শুভেচ্ছাবার্তা দিলেন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, মায়ের বিশেষ দিনে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। শেয়ার করা মিষ্টি একটি ভিডিওতে মায়ের সঙ্গে কাটানো দারুণ কিছু মুহূর্ত প্রকাশ্যে এনেছেন পিসি। লকডাউনের এই সময়ে একে অপরের থেকে দূরে অবস্থান করছেন প্রিয়াঙ্কা ও তাঁর মা। কিন্তু পিসির দুর্দান্ত এই পোস্ট তাঁর মায়ের জন্মদিনকে নিঃসন্দেহে আরো সুন্দর করে তুলেছে।

ভিডিওর সঙ্গে বেশ সুন্দর একটি লেখাও প্রকাশ্যে এনেছেন প্রিয়াঙ্কা। ‘আমার মেরুদণ্ড, আমার শক্তি, আমার রাত ৩টার কল, আমার অনুপ্রেরণা, আমার বেস্টফ্রেন্ড, আমার মা, আমার সব কিছু। শুভ জন্মদিন মা। এই মুহূর্তে আমি তোমাকে ভীষণ মিস করছি এবং আমাদের একসঙ্গে কাটানো আনন্দমুখর দিনগুলো মিস করছি। শিগগিরই আমি তোমাকে দেখতে পাব। ভীষণ ভালোবাসি তোমাকে,’ লেখেন প্রিয়াঙ্কা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও