কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আজ জিতলেই শিরোপা বায়ার্নের

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ১৬ জুন ২০২০, ১০:৩৫

জার্মান ফুটবল লিগ বুন্দেসলিগাকে যেনো নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলেছে ফুটবল ক্লাব বায়ার্ন মিউনিখ। গত সাত মৌসুম ধরে প্রতিবারই শিরোপালাভ করেছে তারা। চলতি মৌসুমেও সেই ধারা বজায় রেখে টানা অষ্টম লিগ শিরোপা জয়ের দ্বারপ্রান্তে বাভারিয়ানরা। অবস্থা এমন যে আজকের ম্যাচ জিতলেই লিগ শিরোপা জিতবে দলটি।  

খাতা কলমের হিসেব অনুযায়ী এখনো বাকি থাকা তিন রাউন্ডের যেকোনো একটি ম্যাচে জয় পেলেই লক্ষ্য পূরণ হবে বায়ার্ন মিউনিখের। তবে অপেক্ষায় থাকতে চান না দলটির কোচ হান্স ফ্লিক। আজই পরতে চান চ্যাম্পিয়নের মুকুট। স্বপ্ন পূরণের মিশনে

বায়ার্নের প্রতিপক্ষ অবনমনের শঙ্কায় থাকা ভার্ডার ব্রেমেন। তাদের মাঠে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায়। এই ম্যাচে দলে ফিরছেন মৌসুমের সর্বোচ্চ গোলদাতা রবার্ট লেভানদোভস্কি এবং এক মৌসুমে সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড থেকে মাত্র এক ধাপ দূরে থাকা টমাস মুলার। হলুদ কার্ডের কোটা পূরণ হওয়ায় গত শনিবার বরুসিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে খেলতে পারেননি বায়ার্নের আক্রমণভাগের এই দুই খেলোয়াড়।

আজ জিতলেই কোচিং ক্যারিয়ারে প্রথম লিগ শিরোপা জয়ের স্বাদ পাবেন ফ্লিক। গত নভেম্বরে বায়ার্নের দায়িত্ব পাওয়া এই কোচ সব সেড়ে রাখতে চান আজই। তিনি বলেন, মঙ্গলবারেই আমরা কাজটা শেষ করতে চাই। আমাদের লক্ষ্য এটাই। আমরা দারুণ ছন্দে আছি এবং যথারীতি জয়ের ধারা ধরে রাখতে চাই। গত এক দশক ধরে ব্রেমেনের মাঠে কখনো হারেনি বায়ার্ন। এই সময়ে এখানে মোট ১২টি ম্যাচ জিতেছে তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও