কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুশান্তের মৃত্যু ছুঁয়ে গেছে পাকিস্তানকেও

প্রথম আলো প্রকাশিত: ১৬ জুন ২০২০, ০৯:২৬

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের জন্য কাঁদছে ভারত। সীমানা পেরিয়ে সেই কষ্ট স্পর্শ করেছে শোয়েব মালিক, শোয়েব আখতারের মতো তারকাদের 'কাই পো চে' ও 'মহেন্দ্র সিং ধোনি – দি আনটোল্ড স্টোরি'। ছোট্ট ক্যারিয়ারে অভিনয় করা নয় সিনেমার মধ্যে দুটিতেই বিষয়বস্তু হিসেবে ক্রিকেটকে পেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।

ক্যারিয়ারের প্রথম সিনেমা 'কাই পো চে' তে এক তরুণ ক্রিকেটারের কোচ ঈশান ভট্টের ভূমিকায় ছিলেন সুশান্ত। পরের সিনেমায় কোচ নয়, ব্যাট হাতেই নেমে পড়েছিলেন। বিশ্ব অবাক হয়ে লক্ষ্য করেছিল সুশান্তের মধ্যে বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ছায়া। এসব কারণেই কি না, ক্রিকেট জগতের সঙ্গে একটা আলাদা সংযোগ ছিল এই তারকার। যে কারণে বিরাট কোহলি, শচিন টেন্ডুলকার থেকে শুরু করে ভিভিএস লক্ষ্মণ, শিখর ধাওয়ান, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন – সবাই শোকে মুহ্যমান।

শুধু ভারতের ক্রিকেটপাড়াতেই নয়, শোক ছুঁয়ে গেছে পাকিস্তানেও। পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক যেমন লিখেছেন, 'সুশান্তের আত্মহত্যার খবর মাকে বিচলিত করেছে। জীবন অনেক দীর্ঘ সুন্দর একটা ইনিং। মাত্র ৩৪ বছর মারা যাওয়ার বয়স হতে পারে না। আশা করব তোমার আত্মা যেন শান্তি পায় সুশান্ত সিং রাজপুত! অনেক আগেই চলে গেলে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও