কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাটুরিয়ায় ৩ ইউনিয়নকে রেড জোন ঘোষণা

সমকাল প্রকাশিত: ১৫ জুন ২০২০, ১৯:০১

করোনা সংক্রমণ বেশি মাত্রায় হওয়ায় মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার তিন ইউনিয়নকে রেড জোন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার থেকে এই রেড জোনে চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়েছে।সাটুরিয়া উপজেলা ইউএনওর কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার সাটুরিয়া সদর, ফুকুরহাটি ও ধানকোড়া ইউনিয়নকে রেড জোনের আওতায় আনা হয়েছে।

সাটুরিয়া সদর ব্যবসা বন্দর ও ধানকোড়া শিল্প এলাকা এবং ফুকুরহাটি ইউনিয়নের পোষাক শ্রমিক বেশি আক্রান্ত হওয়ায় রেড জোনের আওতায় আনা হয়েছে।এদিকে সাটুরিয়ার স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মানুন উর রশিদ জানান, সাটুরিয়ায় এ পযর্ন্ত ৮৩ জন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ধানকোড়া, ফুকুরহাটি ও সাটুরিয়া সদরে বেশি সংক্রমণ হয়েছে।

সাটুরিয়ার ইউএনও আশরাফুল আলম জানান, ঘোষিত রেজ জোন এলাকার মানুষ কেউ ঘর থেকে বের হতে পারবে না। এ ছাড়া কেউ বাইরে থেকে আসতে পারবেন না। যেসব এলাকায় রেড জোন দেওয়া হয়েছে তাদের জন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে কেউ আইন অমান্য করলে তাদের বিরুদ্ধে জেল জরিমানার বিধান রাখা হয়েছে। ১৫ জুন রাত ৮ টা থেকে ৪ জুলাই পযর্ন্ত রেড জোন বলবৎ থাকবে বলে জানান তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও