কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনা নয় হার্টেরই সমস্যা, বাবার সর্বশেষ অবস্থা জানালেন বিপ্লব

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৫ জুন ২০২০, ১৬:৩৫

অসুস্থ পিতাকে নিয়ে কি ভোগান্তিতেই না পড়েছিলেন ক্রিকেটার আমিনুল ইসলাম বিপ্লব! প্রচন্ড শ্বাসকষ্ট থাকায় গত ১০ জুন হাসপাতালে নেয়ার প্রয়োজন পড়ে বিপ্লবের বাবা আব্দুল কুদ্দুসকে। কিন্তু করোনা সন্দেহে কোনো হাসপাতালই তাকে ভর্তি নিতে রাজি হয়নি। চার-পাঁচটি হাসপাতাল ঘুরে শেষতক জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সহযোগিতায় মিরপুর ২ নম্বরে হার্ট ফাউন্ডেশনে ভর্তি করানো সম্ভব হয়। কিন্তু হাসপাতালে ভর্তির পরও স্বস্তিতে থাকার উপায় ছিল না।

বিপ্লবের বাবা আব্দুল কুদ্দুস আগে থেকেই হার্টের রোগী। তাই তাদের পরিবারের ধারণা ছিল, হার্টের সমস্যার কারণেই শ্বাসকষ্ট হচ্ছে। হার্ট ফাউন্ডেশনের চিকিৎসকরাও তার পিতার লক্ষণ দেখে তাই ভেবেছিলেন। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে সব হাসপাতালই আগে করোনা টেস্ট করানো হয়।

তাই হাসপাতালে ভর্তির পর দিন থেকে অবস্থার খানিক উন্নতি হতে থাকলেও ক্রিকেটার বিপ্লব ও তার পরিবারের মাঝের তিনদিন রীতিমত উদ্বেগ-উৎকন্ঠায় কেটেছে। মনের মধ্যে একটা ভয় তো ছিলই! কি জানি, আবার করোনা পজিটিভ আসে কি না! অবশেষে আজ দুপুর গড়ানোর আগেই মিলেছে সুখবর, পিতা আব্দুল কুদ্দুস করো শঙ্কামুক্ত। তার করোনা টেস্ট নেগেটিভ এসেছে। সোমবার বিকেল গড়াতে জাগো নিউজের সাথে আলাপে এ তথ্য দিয়ে লেগস্পিনার বিপ্লব বলেন, ‘আল্লাহ তায়ালার অশেষ রহমতে আব্বা এখন মোটামুটি সুস্থ বোধ করছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও