কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর যোগসূত্র রয়েছে?

কালের কণ্ঠ প্রকাশিত: ১৫ জুন ২০২০, ১১:১৭

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে হইচই শুরু হয়েছে সংবাদমাধ্যম জুড়ে। মাত্র ৩৪ বছর বয়সে কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যা নিয়েও  আলোচনা শুরু হয়।  তবে দিশার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ নেই। 

প্রাক্তন ম্যানেজারের সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ খোঁজা অহেতুক বলে স্পষ্ট জানানো হয়েছে পুলিসের পক্ষ থেকে। কিন্তু সুশান্ত সিং রাজপুতের আত্মীয় আর সি সিং দাবি করেন এই দুজনের মৃত্যুর একটা যোগসূত্র রয়েছে। এদিকে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজারের মৃত্যুর সঙ্গে অভিনেতার কোনও যোগ নেই ঠিকই, তবে প্রয়াত অভিনেতার ব্যাঙ্কের স্টেটমেন্ট খতিয়ে দেখছে পুলিশ।

ব্যাঙ্ক স্টেটমেন্ট খতিয়ে দেখে, অভিনেতার মৃত্যুর রহস্য উন্মোচনের পথ প্রশস্ত হতে পারে বলে মনে করা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। তবে মুম্বাই পুলিস এ বিষয়ে নীরব রয়েছে এখনও পর্যন্ত। গত ৮ জুন ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। দিশার মৃত্যুর মাত্র ৫ দিনের ব্যবধানে সুশান্ত'র  মৃত্যু  হতবাক করে দিলো উপমহাদেশকে। 

গোটা দেশ যখন করোনা নিয়ে দুশ্চিন্তায়, হঠাতই বলিউডের ওপরে যেন আকাশ ভেঙে পড়ল। আত্মহত্যা করলেন বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত। রবিবার মুম্বাইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত লাশ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। অন্যদিকে, মুম্বাইয়ের মালাডের এক বহুতলের ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন দিশা। প্রেমিক  রোহন রাই এবং বন্ধুদের সঙ্গে ডিনারের পর আচমকাই বড় কাচের জানলার কাছে চলে যান দিশা। কিছু বুঝে ওঠার আগে সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি। তবে কী কারণে আত্মহত্যা করলেন সেলিব্রিটি ম্যানেজার, তা নিয়ে দ্বিধায় পড়ে যায় পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও