কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমার গার্লফ্রেন্ড’র সঙ্গে চ্যাট করো কেন, ইংলিশ ক্রিকেটারকে কোহলি

পূর্ব পশ্চিম প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১৮:৪৫

আনুশকা শর্মাই কি তার জীবনের প্রথম প্রেম! অনেকেই বলবেন হয়তো না। বিরাট কোহলি আগেও অনেক সম্পর্কে জড়িয়েছেন। আর সেই সব সম্পর্কের কথা গোপন থাকেনি। বরং কখনও কখনও বিরাটের অ্যাক্টিভিটি তার সেই সব সম্পর্কের কথা জানিয়ে দিয়ে গিয়েছে।

এরপর ২০১৩ সালে আনুশকা শর্মা আসেন তার জীবনে। তারপর থেকে জীবনটাই বদলে যায় কোহলির। বিভিন্ন মঞ্চ থেকে বিরাট কোহলি বারবার বলেছেন, আনুশকা তার জীবনে আসার পর থেকে তিনি বদলে গিয়েছেন। তাকে আগের থেকে অনেক বেশি সংযত করতে সাহায্য করেছেন আনুশকা। তাই আনুশকার আগে তিনি কোনও সম্পর্কের প্রতি সিরিয়াস ছিলেন না। সম্পর্কিত খবর চলে গেলেন ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত পরিচালক বাসু চ্যাটার্জী ৫ গার্লফ্রেন্ড সবসময় আমার ব্যাগেই থাকে: মানিশ পান্ডেকোহলিকে সেরা বানানোয় অবদান আছে মুশফিকেরও আদতে কি তাই! ইংলিশ ক্রিকেটার নিকনের দাবি কিন্তু নতুন করে অনেক জল্পনা উসকে দিল।

এজেস অন্ড স্লেজেস ক্রিকেট পডকাস্ট-এ সাবেক ক্রিকেটার কম্পটন দাবি করেছেন, একটা সময় কোহলির কোনও এক সাবেক বান্ধবীর সঙ্গে তিনি চ্যাট করতেন। আর সেই কথা জানার পর তাকে শাসিয়ে ছিলেন কোহলি। কম্পটন এমনও দাবি করেছেন, ২০১২ সালে ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ খেলার সময় কোহলি তাকে কথা শোনাতেন। আর সব কিছু হতো মাঠেই। নিক বলেছেন, ওই সিরিজে বিরাট বার বার আমাকে একই কথা নিয়ে স্লেজিং করতো। যতবার ব্যাট করতে নেমেছি ততবার বিরাট ওই একই কথা আমাকে বলেছে। তার দাবি ছিল, মেয়েটি তার প্রেমিকা। ‘এদিকে সেই মেয়েটির দাবি করতো কোহলি তার সাবেক প্রেমিক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও