কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লিবিয়ায় হত্যাকাণ্ড : দুই মানবপাচারকারী ফের রিমান্ডে

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১৭:৫৮

লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা ও মানবপাচারের ঘটনায় করা মামলায় গ্রেফতার দুই আসামি বাদশা মিয়া ও জাহাঙ্গীর মিয়াকে ফের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৪ জুন) পাঁচ দিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে সিআইডি পুলিশ। পল্টন থানার ৪(৬)২০ মানবপাচারের আরেক মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকমি দেবদাস চন্দ্র অধিকারী তাদের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে মানবপাচারের অভিযোগে পাঁচ দিনের রিমান্ড শেষে লিয়াকত শেখ ওরফে লিপুকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম দেবদান চন্দ্র অধিকারী তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে ৮ জুন তাদের তিনজনকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় রাজধানীর পল্টন থানায় করা ৩(৬)২০ মামলার মূল রহস্য উদঘাটনের জন্য আসামি বাদশা মিয়া ও জাহাঙ্গীর মিয়াকে ১০ দিনের এবং একই থানার ৭(৬)২০ আরেক মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামি লিয়াকত শেখকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে বিচারক প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। ৭ জুন গোয়েন্দা বিভাগের একাধিক টিম রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের হেফাজতে থাকা চারটি পাসপোর্ট, দুটি মোবাইল ফোন ও টাকার হিসাব সংবলিত দুটি নোট বুক উদ্ধার করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও