কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুশান্তের ফ্ল্যাটে পাওয়া গেল বিষণ্ণতা কাটানোর ওষুধ

কালের কণ্ঠ প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১৬:২২

সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট থেকে মিলেছে বিষণ্ণতা কাটানোর ওষুধ। তবে কোনও সুইসাইড নোট মেলেনি জানাচ্ছে পুলিশ। মানসিক অবসাদের কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। সুশান্তের আত্মহত্যার খবর নিশ্চিত করেছে পুলিশ। ইতিমধ্যেই সুশান্তের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুম্বাইয়ের ভাবা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তের পর ফরেন্সিক টেস্টের জন্যও পাঠানো হবে বলে মুম্বাই পুলিশের পক্ষ থেকেজানানো হয়েছে। 

ইতোমধ্যেই সুশান্তের বাড়ির পরিচারিকা ও বন্ধুদের জবানবন্দী নিয়েছে পুলিশ। অভিনেতার কল রেকর্ডও খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। এদিকে সুশান্তের মৃত্য়ুর খবর, মিলতেই তাঁর বান্দ্রার ফ্ল্য়াটের নিজে ভিড় করেন তাঁর অগণিত ভক্ত। এদিকে সুশান্তের মৃত্যুর খবরে হতবাক তাঁর ঘনিষ্ঠ বন্ধুরাও। তাঁরাও বিষয়টি যেন বিশ্বাস করতে পারছেন না। ১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তাঁর পরিবার।

দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি। অভিনয়ের তাগিদ থেকেই শেষ মেশ মুম্বাইয়ে চলে আসেন সুশান্ত। সেখানে ২০০৮ সালে প্রথম একতা কাপুরের প্রযোজনায় ‘কিস দেশ মে হ্যাঁ মেরা দিল’ সিরিয়ালে অভিনয় করার সুযোগ পান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও