কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আবাসিক হোটেল থেকে স্কুল-কলেজের ৬ ছাত্র-ছাত্রী আটক

পূর্ব পশ্চিম বিরামপুর, দিনাজপুর প্রকাশিত: ১৩ জুন ২০২০, ২০:৪৩

দিনাজপুরের বিরামপুর পৌর শহরের একটি আবাসিক হোটেলের আড়ালে স্কুল, কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে দেহ ব্যবসার করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ শুক্রবার (১২ জুন) গভীর রাতে ওই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৬ ছাত্র-ছাত্রীকে আটক করেছে। পরে অভিভাবকদের মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, পৌর শহরের ঢাকা মোড়ে রাজ ভিলাস নামের একটি আবাসিক হোটেলে দীর্ঘদিন থেকে স্কুল, কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের নিয়ে দেহ ব্যবসা করে আসছে এমন গোপন সংবাদের ওই আবাসিকে অভিযান চালায় পুলিশ। পরে ওই আবাসিক হোটেলের তিনটি কক্ষ থেকে নবম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পড়ুয়া ১৫-১৭ বছরের ৬ কিশোর-কিশোরীসহ হোটেলের মালিককে থানায় নিয়ে যায় পুলিশ। পরে তাদের অভিভাবককে ডেকে মুচলেকা নিয়ে ওই ৬ কিশোর=কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, আটককৃতদের পরিবারের লোকদের কাছে মুচলেকা নিয়ে হস্তান্তর করা হয়েছে। রাজ বিলাস (আবাসিক হোটেল) এর স্বত্ত্বাধিকারী মো. মোরশেদ মানিক পরবর্তীতে ওই হোটেলে এমন কার্যক্রম চালাবে না এমন মুচলেকা দিয়েছেন।

বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মিথুন সরকার বলেন, শহরের প্রত্যেকটি আবাসিক হোটেলগুলোতে এখন থেকে সিসি ক্যামেরা ব্যবহার বাধ্যতামূলক করার উদ্যোগ গ্রহণ করা হবে। যাতে করে এমন অপ্রীতিকর ঘটনা না ঘটে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও