কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চুপিসারে বিয়ে করেছেন বাপ্পি, স্ত্রীকে ভালোবেশে ডাকেন ‘তুষার কন্যা’!

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ১৩ জুন ২০২০, ১৫:৩৩

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বাগদানের খবর প্রকাশের পর এবার সামনে এলো চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর বিয়ের খবর। ঢাকঢোল পিটিয়ে বিয়ে না করলেও চুপিসারে বিয়ে করেছেন এই নায়ক! নববধূকে ঘরেও তুলেছেন তিনি। বাপ্পির ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। নববধূর নাম জানা না গেলেও জানা গেছে স্ত্রীকে ঘরে তুলে তার হাতের রান্না খেয়ে মুগ্ধ বাপ্পি।

স্ত্রীকে ভালোবেশে ডাকেন ‘তুষার কন্যা’ বলে। বিয়ের বিষয়ে জানতে চাইলে বাপ্পির সঙ্গে যোগাযোগ করলেও তিনি এ বিষয়ে মুখ খোলেননি। একটি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন বাপ্পি চৌধুরী। এর আগে রাজধানীর হাতিরঝিলসহ বিভিন্ন স্থানে প্রেমিকাকে নিয়ে ঘুরতে দেখা গেছে তাকে। তখন এ বিষয়ে জানতে চাইলে হেসে উড়িয়ে দিয়েছেন এই নায়ক। করোনাকালে হাতে কোনো কাজ না থাকায় বাসায় স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা করেছেন বলেও সূত্রটি জানিয়েছেন। এর আগেও বাপ্পির প্রেম ও জনপ্রিয় এক চিত্রনায়িকার সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছিল। কিন্তু সেসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়ে গেছে। শোবিজ তারকাদের নিয়ে প্রেম, বিয়েসহ নানা গুঞ্জন থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বাপ্পির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসা এখন সময়ের ব্যাপার মাত্র। বাপ্পি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও