কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মোনালিকে বিয়ে করতে এসে ঘাড়ধাক্কা খেয়েছিলেন হবু স্বামী!

পূর্ব পশ্চিম প্রকাশিত: ১৩ জুন ২০২০, ১৪:২০

তিন বছর আগে মোনালি ঠাকুরের বিয়ে হয়ে গেছে ছুপকে ছুপকে, বাসি কিস্যা। সেই গপ্পোই ফের টাটকা হয়ে আবার সোশ্যালে ভাইরাল। নতুন সংযোজন কী? ভারতে বিয়ে করতে এসে নাকি ঘাড়াধাক্কা খেতে হয়েছিল হবু বর মাইক রিচতেরকে! সেই জন্যেই শেষে চুপিচুপি বিয়ে সারতে বাধ্য হয়েছিলেন মাইক-মোনালিকে। দিন তিনেক আগে বিয়ে হয়ে গেছে বলে বোম ফাটিয়েছিলেন গায়িকা। তখন সবার অভিমান মেশানো প্রশ্ন ছিল, এত বড় খবর একবার জানালেনও না? আজ সেই উত্তর নিয়ে সোশ্যালে ফের হাজির তিনি।

সম্পর্কিত খবর ডাক্তারের পা ধরেও অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাঁচাতে পারলেন না স্বামীসাইফকে বিয়ে করলে শেষ হয়ে যাবে অভিনয়, সতর্ক করা হয় কারিনাকেবগুড়ায় বিয়ের দাবিতে প্রেমিকা বাড়িতে, প্রেমিক গেলেন অন্যত্র বিয়ে করতে! সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ধুমধাম করে বিয়ে করবেন বলেই সমস্ত আয়োজন হয়েছিল।

সুইজারল্যান্ড থেকে উড়ে এসেছিলেন মাইক। কিন্তু ভিসা ছাড়াই। মাইকের এক শুভাকাঙ্ক্ষী নাকি বলেছিলেন একদিনের জন্য যাচ্ছেন রেজিস্ট্রি ম্যারেজ করতে। মাইকের কাছে জার্মান পাসপোর্ট আছে। ফলে, আলাদা করে ভিসা লাগবে না। সেই কথা শুনে মাইক আনন্দে সাতপাঁচ না ভেবেই পা রাখেন ভারতে। তারপরেই ছবি? বিমানবন্দরেই আটকে দেওয়া হয় তাকে।

বেশ কয়েক ঘণ্টা আটকেও রাখা হয়। এদিকে মোনালি বসে রেজিস্ট্রি অফিসে! শেষে মাইকের দেখা না পেয়ে ফোন করতেই জানতে পারেন পুরো ঘটনা। খবর কানে যেতেই বাড়িতে হুলুস্থুল। মোনালি তখন হবু স্বামীকে জেল-হাজত থেকে বাঁচাতে সমানে ফোন করে চলেছেন তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রীকে। সেই অবস্থার কথা বর্ণনা করতে গিয়ে হেসে ফেলেছেন মোনালি, জেলে না গিয়েই প্রায় কয়েদির দশা হয়েছিল মাইকের। এয়ারপোর্ট কর্তৃপক্ষ সন্দেহভাজন ব্যক্তি বলে আটকে রেখেছিল অনেকক্ষণ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও