কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বগুড়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ১২ জুন ২০২০, ২০:৩০

বগুড়ায় পূর্ব বিরোধের জের ধরে বালু ব্যবসায়ী মো. শাকিলকে (৩০) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শুক্রবার সকাল ১১ টায় বগুড়া শহরের আকাশতারা থেকে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনার পর থেকে সন্ত্রাসীরা পলাতক রয়েছে।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া শহরের সাবগ্রামের তালপট্টি এলাকার শফিকুল ইসলামের পুত্র মো. শাকিল এলাকায় দীর্ঘদিন ধরে বালু বিক্রি করতো। বালু বিক্রি করতে গিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সাথে তার বিরোধ বাধে। শুক্রবার সকালে মোটরসাইকেল যোগে শাকিল ও তার এক বন্ধু আকাশতারা থেকে সাবগ্রামের তালপট্টিতে ফিরছিল। তারা আকাশতারা মোবাইল টাওয়ারের পাশে সুলতানের খড়ির দোকানের কাছে আসা মাত্র একদল সন্ত্রাসী লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এই হামলায় শাকিল মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়।
পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাপসাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আহত শাকিলকে হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, নিহত শাকিলের বিরুদ্ধে সদর থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে। থানা পুলিশ শাকিল হত্যা ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও