কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আসছে ফোক রিয়েলিটি শো ‘বাংলার গায়েন’

আরটিভি প্রকাশিত: ১২ জুন ২০২০, ১৬:৩৮

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভি শুরু করছে ফোক গানের নতুন রিয়েলিটি শো ‘বাংলার গায়েন’। নতুন এই আয়োজনে অনলাইনে অংশ নিতে পারবেন দেশ-বিদেশের প্রতিভাবান শিল্পীরা।

বৃহস্পতিবার (১১ জুন) রাত ৯টা ৪০ মিনিটে আরটিভি অনলাইনের ফেসবুক পেজে লাইভের মাধ্যমে রিয়েলিটি শো’র উদ্বোধন করা হয়। আয়োজনে অংশ নেন বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীতসংশ্লিষ্টরা।

শান্তা জাহানের উপস্থাপনায় ফেসবুক লাইভে যুক্ত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, সঙ্গীতশিল্পী এস আই টুটুল, সুরকার ও সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন, সঙ্গীতশিল্পী ইবরার টিপু, ভারতীয় সঙ্গীতশিল্পী রকেট মণ্ডল, যুক্তরাষ্ট্র থেকে যুক্ত হন সায়রা রেজা, অস্ট্রেলিয়া থেকে যুক্ত হন সঙ্গীতশিল্পী মালা, যুক্তরাজ্য থেকে যুক্ত হন রুবায়েত জাহান ও রাজা কাশ্যপ। অনলাইনে আয়োজন উদ্বোধন করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

তিনি বলেন, সব প্রিয় মুখগুলো একসঙ্গে দেখে ভালো লাগছে। আমরা একটি মহৎ কাজের জন্য সবাই এক হয়েছি। আমরা কেন এই আয়োজনে শুরু করলাম, সেটা জানা দরকার। আসলে আমরা সবাই ঘরে বন্দি তাই বলে কি আমাদের জীবন থেমে থাকবে? আমরা বীরের জাতি আমাদের এগিয়ে যেতে হবে। এজন্য আরটিভির এই ফোক রিয়েলিটি শো। আমাদের ট্যাগলাইন ‘ঘরেবন্দি সময়ে লোকগানের প্রতিযোগিতা’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও