কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইংল্যান্ড সফরে যাচ্ছেন না আমির-হারিস

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১২ জুন ২০২০, ১১:৪২

জুলাইয়ে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দিয়ে। এরই মধ্যে ইংল্যান্ডে পৌঁছে কোয়ারেন্টিন পর্ব শুরু হয়ে গেছে ক্যারিবিয়ানদের। দল দুটির প্রথম টেস্ট মাঠে গড়ানোর আগেই ইংল্যান্ডে পৌঁছানোর কথা পাকিস্তানের। স্বাগতিকদের বিপক্ষে টেস্টের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ আছে তাদের। তবে করোনাভাইরাস পরবর্তী প্রথম সিরিজে পাকিস্তান পাচ্ছে না মোহাম্মদ আমির ও হারিস সোহেলকে।

‘ব্যক্তিগত কারণে’ ইংল্যান্ড সফরে যাচ্ছেন না দলের অন্যতম সেরা দুই তারকা। আমির টেস্ট থেকে অবসর নিলেও টি-টোয়েন্টি ও ওয়ানডেতে পাকিস্তানের সেরা বোলার। যেহেতু ইংল্যান্ড সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আছে, তাই আমিরের নাম প্রত্যাহার করে নেওয়াটা পাকিস্তানের জন্য বড় ধাক্কার। অন্যদিকে টেস্টে হারিস নির্ভরযোগ্য ব্যাটসম্যান।

পাকিস্তানের ইংল্যান্ড সফরের সূচি চূড়ান্ত হয়নি, তবে আগস্টে শুরু হওয়ার কথা তিন টেস্ট ও সমান টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ। ওই আগস্টেই আমিরের স্ত্রীর দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার তারিখ রয়েছে। বাঁহাতি পেসার এই কারণেই যাচ্ছেন না ইংল্যান্ডে। হারিসের না যাওয়ার কারণটা ‘পারিবারিক’ বলে উল্লেখ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও