কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আপনার বাঙ্কারে ফিরে যান : ট্রাম্পকে সিয়াটলের মেয়র

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১২ জুন ২০২০, ১০:২২

বর্ণবাদবিরোধী বিক্ষোভকারীদের সঙ্গে কয়েকদিন টানা সংঘর্ষের পর শান্তি বজায় রাখতে গত সোমবার সিয়াটল থেকে পুলিশ বাহিনী প্রত্যাহার করে নেয় স্থানীয় প্রশাসন। এরপর থেকে শহরটিতে যত বিক্ষোভই হোক না কেন তার প্রায় সবই চলছে শান্তিপূর্ণভাবে। কিন্তু বিষয়টি মোটেও ভালো চোখে দেখেননি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি আবারও সিয়াটলের নিয়ন্ত্রণ নেয়ার হুমকি দিয়েছেন।

বৃহস্পতিবার একাধিক টুইটে সিয়াটল কর্তৃপক্ষকে আক্রমণ করেছেন ট্রাম্প। ওয়াশিংটনের গভর্নর জে ইনসলির উদ্দেশে তিনি বলেছেন, শহরের নিয়ন্ত্রণ নেন। আপনি না পারলে আমিই নেব। আরেক টুইটে মার্কিন প্রেসিডেন্ট বলেন, স্থানীয় সন্ত্রাসীরা সিয়াটলের নিয়ন্ত্রণ নিয়েছে। তবে প্রেসিডেন্টের এমন হুমকিতে খুব একটা বিচলিত নন গভর্নর ইনসলি।

পাল্টা টুইটে তিনি ট্রাম্পকে বলেছেন, যে লোক শাসন করতে পুরোপুরি অক্ষম, তার ওয়াশিংটন রাজ্যের বিষয়ে নাক গলানো উচিত নয়। আর সিয়াটলের মেয়র জেনি ডুরকান বলেছেন, আমাদের সবাইকে নিরাপদে রাখুন। নিজের বাঙ্কারে ফিরে যান।

উল্লেখ্য, গত মাসে হোয়াইট হাউসের বাইরে শত শত বিক্ষোভকারী সমবেত হতেই ট্রাম্প সপরিবারে বাঙ্কারে গিয়ে আশ্রয় নিয়েছিলেন বলে জানা গেছে। সে সময় ইতিহাসে প্রথমবারের মতো বন্ধ করে দেয়া হয়েছিল হোয়াইট হাউসের সব বাতি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও