কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আজকের জোকস : কন্ডাক্টর আর ড্রাইভারের পার্থক্য কী?

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১১ জুন ২০২০, ১১:৩৬

কন্ডাক্টর আর ড্রাইভারের পার্থক্য কী?বস ও তার চটপটে পিএ কথা বলছে-বস: বল দেখি পিন্টু, বাসের কন্ডাক্টর আর ড্রাইভারের মধ্যে পার্থক্য কী?পিন্টু: স্যার, যদি আপনি কন্ডাক্টর হন, তবে টিকিট কাটবেন না কারোরই, ডাইরেক্ট পকেটে ভরবেন ভাড়া!বস: গাধা কোথাকার! আমাকে দিয়ে উদাহরণ! আর ড্রাইভার হলে?পিন্টু: স্যার, এই ক্ষেত্রে সবার টিকিটই কাটবেন আপনি।

তবে ডাইরেক্ট উপরে যাওয়ার... **** অপারেশন শেষে স্ত্রীর কাণ্ড! স্বামীর হার্টের অপারেশন শেষ হতেই সন্দেহপ্রবণ স্ত্রী দৌড়ে ওটিতে ঢুকেই অস্থিরভাবে প্রশ্ন শুরু করলেন-স্ত্রী: ওর হার্টে অন্য কিছুর অবস্থান কি পেয়েছেন, ডাক্তার সাহেব?ডাক্তার: যে বা যা-ই থাক ম্যাডাম, চিন্তার কিছু নাই আর... বাইপাস করে দিয়েছি! **** গুপ্তচর যখন বাংলাদেশিগুপ্তচর: জন্ম থেকে গুজব শুনতে শুনতে কোনটা ব্লাফ আর কোনটা রিয়েল বুঝে গেছি। এইগুলা ব্যাপার না।সিআইএ: হু আর ইউ রিয়েললি?

তোমার রহস্য উদঘাটন না করতে পারলে আমি আফসোসেই মরে যাবো।গুপ্তচর: আমি সাধারণ বাংলাদেশি। যাকে তোমরা গুপ্তচর ভেবে ভুল করেছো...সিআইএ: ফিল আপ দিস ফর্ম, ভেরি কুইকলি। গুপ্তচর: কিসের ফর্ম এটা?সিআইএ: তোমাকে আজ থেকে সিআইএ’র ট্রেইনার হিসাবে নিয়োগ দিতে চাই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে