কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কুমিল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সময় টিভি প্রকাশিত: ১১ জুন ২০২০, ০৪:৫৮

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় হাত ও পায়ের রগ কেটে মো. পারভেজ হোসেন (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। নিহত পারভেজ উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর গ্রামের মো.আবদুল মবিনের ছেলে।

কুমিল্লা কোতোয়ালী মডেল থানার নাজির বাজার ফাঁড়ির এসআই মো. মাহবুবুর রহমান জানান, দুর্বত্তরা এক যুবককে হত্যা করেছে। এমন খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পারভেজ হোসেনের ভগ্নীপতি সোহেল ভুঁইয়া জানান, নিহত পারভেজ একজন গাড়ি ব্যবসায়ী। সে বুধবার সন্ধ্যা ৬টায় কালিরবাজার ইউনিয়নের সৈয়দপুর বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় আসলে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকান্দারের পেটোয়া বাহিনীর শাহিন, সাদ্দাম ও কাউসারের নেতৃত্বে একদল সন্ত্রাসী কোন কিছু বুঝে উঠার আগেই পারভেজের ওপর হামলা চালায়। পড়ে তাকে অস্ত্রের মুখে সেখান থেকে তুলে নিয়ে কমলাপুর কামাল মিয়ার স’ মিলের সামনে নিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। সন্ত্রাসীরা তার হাত ও পায়ের রগ কেটে ফেলে। খবর পেয়ে আমি নাজির বাজার পুলিশ ফাঁড়ির এসআই মাহবুবকে নিয়ে ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পুলিশ দেখে পালিয়ে যায়। পরে পুলিশের গাড়িতে করে তাকে সন্ধ্যা সাড়ে ৭টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও