কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরিবারের আপত্তি সত্ত্বেও প্রেম, প্রেমিককে পিটিয়ে হত্যা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১০ জুন ২০২০, ১৭:৩২

ঊচ্চবর্ণের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলায় এক দলিত যুবককে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করেছে প্রেমিকার পরিবারের লোকজন। হাসপাতালে মৃত্যুর আগের জবানবন্দিতে পুরো ঘটনার কথা জানিয়েছেন ওই যুবক। তার জবানবন্দির ওপর ভিত্তি করে অভিযুক্ত ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের পুণে শহরে।

গণপিটুনিতে প্রাণ হারানো ওই দলিত যুবকের নাম বিরাজবিলাস জগতপ (২০)। বিরাজ দলিত বলে তার সঙ্গে সম্পর্কের বিষয়ে আপত্তি ছিল তার প্রেমিকার পরিবারের লোকজনের। বিরাজের ভাই সাগর জগতপ জানিয়েছেন, গত ৭ জুন রাত ৯টার দিকে মেয়েটির পরিবারের লোকজন বিরাজকে ফোন করে।

দু'জনের সম্পর্কের বিষয়ে আলাপ-আলোচনা করতে বিরাজকে ডেকে পাঠানো হয়। ফোন পেয়েই প্রেমিকার বাড়িতে গেলে মেয়েটির পরিবারের লোকজন তাকে তীব্র ভাষায় গালিগালাজ করে। জাত নিয়ে অবমাননাকর মন্তব্য করতে শুরু করে তারা। সেখান থেকে বাইক নিয়ে বাড়ি ফেরার সময় বিরাজের উপর চড়াও হয় প্রেমিকার বাড়ির লোকজন।

বিরাজের কাকা বলছেন, বিরাজ ছিল খুবই সাধারণ ছেলে। সেদিন রাতে বাড়ি ফিরে আসার সময় তার বাইকে টেম্পো নিয়ে ধাক্কা মারে মেয়েটির পরিবারে লোকজন। বিরাজ রাস্তায় পড়ে গেলে লাঠি, রড দিয়ে পেটানো হয় তাকে। এমনকি বড় পাথর দিয়েও তাকে আঘাত করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও