কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওয়ালটন এসি কিনলে ফ্রি এসি অথবা নিশ্চিত মূল্যছাড়

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ১০ জুন ২০২০, ০৩:৪৬

দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের একটি এয়ার কন্ডিশনার কিনে আরেকটি এয়ার কন্ডিশনার ফ্রি পেতে পারেন ক্রেতারা। এছাড়াও রয়েছে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত মূল্যছাড়। পাশাপাশি গ্রাহকরা পাচ্ছেন ফ্রি ইন্সটলেশন। প্রতিষ্ঠানটির ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭-এ এসব সুবিধা দেয়া হচ্ছে।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ওয়ালটন এসি ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে আরেকটি এসি ফ্রি অথবা নিশ্চিত মূল্যছাড় দেয়া হচ্ছে।

এর আগের সিজনগুলোতে ওয়ালটন এসি ক্রেতারা নতুন গাড়ি, নগদ ১ লাখ টাকা, ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রিসহ কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য ফ্রি পেয়েছেন। এ উপলক্ষে সোমবার (৮ জুন) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজন করা হয় এক ডিক্লারেশন প্রোগ্রামের। যার স্লোগান ছিল ‘ওয়ালটন এসি কিনে পেতে পারেন আরেকটি এসি ১০০ শতাংশ ফ্রি’। ৮ জুন থেকে শুরু হওয়া এ সুযোগ থাকছে ৩০ জুন পর্যন্ত।

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবীর, উদয় হাকিম, মো. তানভীর রহমান, মোহাম্মদ রায়হান এবং ড. মো. সাখাওয়াৎ হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, শাহজাদা সেলিম ও শাহ আলম, অপারেটিভ ডিরেক্টর খোন্দকার শাহরিয়ার মুরশিদ, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ, সিনিয়র ডেপুটি ডিরেক্টর জাহিদুল ইসলাম প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও