কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাভারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪

বার্তা২৪ কাঠগড়া, আশুলিয়া, ঢাকা প্রকাশিত: ০৯ জুন ২০২০, ১৬:৪৩

সাভারের আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৩ জনসহ চারজন দগ্ধ হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। এ ঘটনায় একটি দ্বিতল ভবন ধসে পড়েছে।

মঙ্গলবার (৯ জুন) দুপুরে একই পরিবারের ৩ জনসহ ৪ জন দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন বলে জানিয়েছে ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়ির কনস্টেবল সাইফুল ইসলাম।এর আগে মঙ্গলবার (৯ জুন) ভোরে আশুলিয়ার কাঠগড়া উত্তরপাড়া এলাকায় ইমন নামের এক ব্যক্তির মালিকানাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

এঘটনায় দগ্ধরা হলেন- শান্তা (২৫), তার স্বামী লিটন (৩৫), ছেলে ইমরান (৫) ও পাশের কক্ষের সামলা আক্তার। তাদের হাত-পা সহ শরীরের বিভিন্ন স্থানে দগ্ধ হয়েছে। এ ঘটনায় ভবনের নিচে চাপা পড়ে আব্দুল্লাহ নামের আরও একজন সাভারের এনাম মেডিকেলে ভর্তি রয়েছেন। সানোয়ার ও আতিক মিয়া নামের বাকি দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, আজ ভোরে ওই এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ও একটি দ্বিতল ভবনের একাংশের দেয়াল ধসে পড়ে। স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এ ঘটনায় কয়েকজন আহতের খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে আসার আগেই আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তারা দগ্ধ কি না আমরা নিশ্চিত হতে পারিনি। সকালে কেউ একজন চুলায় আগুন জ্বালাতে গেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও