কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘আমরা সত্যিই ভাগ্যবান’

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৮ জুন ২০২০, ২০:৫৫

সময়ের সেরা ক্রিকেটারের তকমাটা আছে ভারত অধিনায়ক বিরাট কোহলি ও নিউজিল্যান্ড দলপতি কেন উইলিয়ামসনের গায়ে। তাদের সঙ্গে আছেন ইংল্যান্ডের অধিনায়ক জো রুট ও অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথও।

এ সময়ে বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গে খেলতে পারাটাকে উপভোগ করছেন উইলিয়ামসন। তবে কোহলির সঙ্গে দীর্ঘ দিনের পরিচয়ের সূত্রে, ভারত দলপতির প্রতিপক্ষ হয়ে খেলতে পারাকে ভাগ্যবান বলে মন্তব্য করলেন উইলিয়ামসন। কোহালির সম্পর্কে বলতে গিয়ে উইলিয়ামসন বলেন, ‘আমরা ভাগ্যবান যে একে অন্যের বিপুক্ষে খেলতে পারছি। খুব কম বয়সে আমাদের পরিচয় হয়। আমাদের বন্ধুত্বপূর্ণ সর্ম্পক। শৈশব থেকে কোহলির উন্নতি দেখতে পারাটা দুর্দান্ত। আন্তর্জাতিক ক্রিকেটে দারুন এক চৌকস খেলোয়াড় সে। দীর্ঘ দিন ধরে আমরা একে অন্যের বিরুদ্ধে খেলছি। এটা একটা দারুন ব্যাপার’।

২০০৮ সালে মালয়েশিয়ায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সময় প্রথম দেখা হয় কোহলি-উইলিয়ামসনের। সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে দেয় কোহালির ভারত। ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়নও হয় ভারত। দেখা হলেই, ক্রিকেট নিয়ে নিজেদের মধ্যে বিস্তর আলোচনা করে থাকেন বলে জানান উইলিয়ামসন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও