কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাঙামাটিতে দুর্বৃত্তের ব্রাশফায়ারে জেএসএস কর্মী নিহত

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ০৮ জুন ২০২০, ১৫:২৩

রাঙামাটির কাপ্তাইয়ে দুর্বৃত্তের ব্রাশফায়ারে স্থানীয় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস কর্মী নিহত হয়েছে। নিহতের নাম-পদ্ম কুমার চাকমা (৪৫)। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ৫নং ইউনিয়নের পাগলী পাড়া এলাকার জঙ্গলে তার লাশ পাওয়া যায়। নিহত পদ্ম পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সংক্রিয় কর্মী বলে দাবি করছে সংগঠনটি।

পদ্ম কুমার চাকমার স্ত্রী রূপা চাকমা জানান, কাপ্তাই উপজেলার উদনন্দী ভেদভেদী এলাকায় স্বামী পদ্ম কুমার চাকমার সাথে বসবাস করেন তার পরিবার। গত রবিবার রাতে ঘরে ফিরেনি তার স্বামী পদ্ম কুমার। রাত পার হলেও কোন খোঁজ পায়নি তার। পর দিন সোমবার সকালে স্থানীয়রা জঙ্গলে জুম চাষ করতে গেলে পদ্ম কুমারের গুলিবিদ্ধ রক্তাত্ব লাশ দেখতে পেয়ে খবর দেয় পুলিশকে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে কে বা কারা কি অপরাধে তার স্বামীকে হত্যা করেছে সে বিষয়ে কিছুই জানেনা বলে জানান তিনি।

এব্যাপারে কাপ্তাই উপজেলা থানার কর্মকর্তা ওসি মো. নাছির উদ্দীন জানান, নিহত পদ্ম কুমারের শরীরে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে রাতে হত্যা করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ময়নাতদন্তের পর লাশ হস্তান্তর করা হবে নিহতের স্ত্রী রূপা চাকমার কাছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও