কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাবনার ট্রিপল মার্ডারের রহস্য উন্মোচন, ইমামই হত্যা করলেন সবাইকে

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৭ জুন ২০২০, ১৭:১৮

পাবনা শহরের দিলালপুর মহল্লায় স্ত্রী, পালিত কন্যাসহ সাবেক ব্যাংক কর্মকর্তা হত্যার রহস্য ২৪ ঘণ্টার মধ্যে উন্মোচন করেছে পুলিশ।
এ ঘটনার সঙ্গে জড়িত একমাত্র ঘাতক মসজিদের ইমাম তানভির হোসেন গ্রেফতার হয়েছেন। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের বর্ণনা দেন ওই ইমাম।

এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত তিনটি চাকু, ১টি গামছা ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তানভির নওগাঁ জেলার মহাদেবপুর থানার হরিপুর গ্রামের হাতেম আলীর ছেলে। তিনি দিলালপুর মহল্লার ফায়ার সার্ভিস মসজিদের ইমাম। পাবনার এসপি শেখ রফিকুল ইসলাম রোববার দুপুরে পাবনা পুলিশ লাইনস অডিটরিয়ামে এই চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের বিষয়ে এক প্রেস ব্রিফিং করেন।

তিনি জানান, তানভির একাই তিনজনকে ঘুমন্ত অবস্থায় গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও কাঠের বাটাম দিয়ে মাথায় আঘাত করে নৃশংসভাকে হত্যা করেন।

এসপি ঘাতকের বরাত দিয়ে জানান, আব্দুল জব্বার দম্পতি নিঃসন্তান হওয়ায় তানভিরকে সন্তানের মতো ভালোবাসলেও সে মনে মনে তাদের অর্থ সম্পদ টাকা পয়সা লুটপাটের পরিকল্পনা করতে থাকে। পরিকল্পনা অনুযায়ী গত ২৫ মে তানভির ছুটি নিয়ে নিজের বাড়ি নওগার হরিপুর চলে যান এবং ৩১ মে রাতে পাবনায় ফিরে আসেন।

রাত সাড়ে ১০টার দিকে তানভির আব্দুল জব্বারের বাসায় এসে উঠেন। ওই দিন ভোর ৪টা ৫ মিনিটের দিকে আব্দুল জব্বার ঘুম থেকে উঠে বাথরুমে যাওয়ার চেষ্টা করলে তানভির পেছন থেকে তার গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে বিছানার উপর ফেলে দেয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও