কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তৃতীয়বারের মত অবসরের ঘোষণা দিলেন ম্যাকগ্রেগর

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৭ জুন ২০২০, ১৭:৩৮

রিং থেকে অবসরের ঘোষণা দিয়েছেন আল্টিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপ (ইউএফসি) চ্যাম্পিয়ন কনর ম্যাকগ্রেগর। এ নিয়ে ৪ বছরের মধ্যে তৃতীয়বারের মত অবসরের ঘোষণা দিলেন তিনি। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অফিসিয়াল টুইটারে অবসর নেয়ার ব্যাপারে ম্যাকগ্রেগর লেখেন, ‘বন্ধুরা, আমি লড়াই থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আশ্চর্যজনক স্মৃতিগুলোর জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। কি অসাধারণ যাত্রা ছিল এটা!’ এর আগে তিনি ২০১৬ ও ২০১৭ সালেও অবসর নিয়েছিলেন। তবে প্রতিবারই ফিরে আসেন খাঁচার ভেতরের রিংয়ের লড়াইয়ের টানে। ইউএফসি’র দুই ভিন্ন ভিন্ন লড়াই ফিদার ও লাইট ওয়েট চ্যাম্পিয়ন ৩১ বছর বয়সী আইরিশ তারকা রেকর্ড ২২টি লড়াইয়ে জয় পেয়েছেন। হেরেছেন ৪টিতে।

ইউএফসি ছেড়ে ম্যাকগ্রেগর বক্সিংয়েও চেষ্টা করেছিলেন। ২০১৭ সালের আগস্টে সাবেক বক্সিং কিংবদন্তি বিশ্বচ্যাম্পিয়ন ফ্লয়েড মেওয়াদারকেও পরাজিত করেছিলেন তিনি। ২০২০ সালের জানুয়ারিতে শেষবারের মতো রিংয়ের লড়াইয়ে নেমেছিলেন ম্যাকগ্রেগর। লাস ভেগাসের সেই লড়াইয়ে মাত্র ৪০ সেকেন্ডের মধ্যে তিনি হারিয়ে দিয়েছিলেন আমেরিকান সমর্থকদের প্রিয় তারকা ‘কাউবয়’ খ্যাত ডোনাল্ড সেরনকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও