কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চাঁদাবাজির অভিযোগে গাজী গ্রুপের এমডির পিএসসহ গ্রেফতার ৫

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৭ জুন ২০২০, ০৭:০১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিশ্বাস সিরামিকস অ্যান্ড ব্রিকস লিমিটেড নামের একটি কারখানায় ২৬ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে বস্ত্র ও পাট মন্ত্রীর বড় ছেলে গোলাম মর্তুজা পাপ্পা গাজীর ব্যক্তিগত সহকারী (পিএস) কামরুজ্জামান হীরাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৫ জুন) বিকালে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে রূপগঞ্জ থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, 'প্রতিষ্ঠানটির ব্যবস্থাপকের লিখিত অভিযোগের ভিত্তিতে এই পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে অভিযোগের বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া যায়।'

ওসি আরও জানান, উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকায় অবস্থিত বিশ্বাস সিরামিকস অ্যান্ড ব্রিকস লিমিটেডের প্রশাসনিক ব্যবস্থাপক সাব্বির আহমেদের কাছে কিছুদিন ধরে ২৬ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন পাটমন্ত্রীর ছেলে গাজী গ্রুপের এমডি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজার পিএস পরিচয়দানকারী কামরুজ্জামান হীরাসহ তার সহযোগীরা।

চাঁদা না দিয়ে কারখানার উৎপাদন চালু রাখলে হত্যা করা হবে বলেও হুমকি দেয় তারা। চাঁদার টাকা না দিয়ে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কারখানার প্রধান ফটকে ড্রাইভার তুহিন মিয়া মালামাল নিয়ে গোপালগঞ্জে যাওয়া জন্য ট্রাকে লোড করছিলেন। খবর পেয়ে ১৬-১৭ জন সহযোগীসহ হীরা এসে বাধা দেয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও