কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

৬ দফা দিবসে যেসব আয়োজন

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৭ জুন ২০২০, ০৫:৪৮

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৬ দফা দিবস ৭ জুন (রবিবার)। দিনটি উপলক্ষে একটি অনলাইন আলোচনা সভা এবং অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আলোচনা অনুষ্ঠানটি আজ সন্ধ্যা ৭টা থেকে শুরু করে বাংলাদেশ টেলিভিশন ও অন্যান্য টেলিভিশন চ্যানেলে সুবিধাজনক সময়ে প্রচারিত হবে। আর ‘শতবর্ষে শত পুরস্কার’ শিরোনামে কুইজ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে রাত ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত।শনিবার (৬ জুন) বিকাল ৪টায় এক অনলাইন সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটি।

সংবাদ সম্মেলনে ব্রিফ করেন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। পরে এক প্রেস বিজ্ঞপ্তিতেও সাংবাদ সম্মেলনের বিষয়ে বিস্তারিত জানানো হয়।

সংবাদ সম্মেলনে প্রধান সমন্বয়ক সাংবাদিকদের বলেন, ‘রবিবারের অনলাইন আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সভাপতিত্ব করতে সম্মতি জ্ঞাপন করা হয়েছে। প্রধানমন্ত্রীর উপস্থিতি এবং সভাপতিত্বে এই আলোচনা সভা সবার কাছে তাৎপর্যপূর্ণ হিসেবে বিবেচিত হবে। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন ড. সৈয়দ মনজুরুল ইসলাম। আলোচক হিসেবে থাকবেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও