কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিকিনি পরে সুইমিং পুলে ঝুমা বৌদি, ভাইরাল ছবি

পূর্ব পশ্চিম প্রকাশিত: ০৬ জুন ২০২০, ১৬:৫১

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ভারতে প্রায় দুই মাসের দীর্ঘ লকডাউন শেষে চালু হতে শুরু করেছে অর্থনীতির চাকা। বিভিন্ন অফিস আদালত ও ব্যবসা প্রতিষ্ঠান খোলার পর এবার বিভিন্ন উপাসনালয় খোলার প্রস্তুতি নিচ্ছে। যে কারণে মসজিদ, মন্দির ও শিখদের উপসনালয় পরিষ্কার–পরিচ্ছন্ন করা শুরু হয়েছে।

তবে এর মধ্যেই ফের ঝড় তুললেন ঝুমা বৌদি। ওয়েব সিরিজ দেখেছে আর ঝুমা বৌদিকে চেনেন না এমন ব্যক্তি খুঁজে পাওয়া কিন্তু সত্যিই দুস্কর। চোখের ইশারায় কীভাবে কাত করতে হয় তা তিনি ভালোই জানেন। ঝুমা বৌদি মানে দক্ষিণী অভিনেত্রী মোনালিসার আবেদনে সাড়া দে ননা, এমন ব্যক্তি কই? সম্পর্কিত খবর মুসলমানদের চিকিৎসা না দিয়ে পেটানো উচিত: চিকিৎসক (ভিডিও)বন্ধুদের সঙ্গে পার্টি, শাহরুখ-কন্যা সুহানার ভিডিও ভাইরালবরিশালে মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা, ভিডিও ভাইরাল উমা থেকে ঝুমা।

উমা ছিলেন স্বস্তিকা, আর ঝুমা মোনালিসা। তবে উমার থেকে যেন ঝুমা একেবারে এক কাঠি ওপরে। শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে খবরে ধরে রাখতে, নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছেন। আর তা দেখেই ঠাকুরপো-রা একেবারে হইচই মাতিয়ে দিয়েছেন। তা এবার ঝুমা বৌদি নতুন কী করলেন? সম্প্রতি হাজার বুকে ঝড় তোলা ঝুমা বৌদি তার ইনস্টাগ্রামে সুইমিং পুলে বিকিনি পোশাকে একটি ছবি পোস্ট করেন। কালো রঙের বিকিনিতে মোনালিসার ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ছবি নিজেই পোস্ট করেছেন মোনালিসা। আর তারপর থেকেই ছবিগুলো দেখতে উপচে পড়ছে ভিড়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও