কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাকিস্তানের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মার্কিন ব্লগারের

এনটিভি প্রকাশিত: ০৬ জুন ২০২০, ১৫:১৫

পাকিস্তানে হঠাৎ করে সিন্থিয়া রিচি নামের এক মার্কিন নারী ব্লগারকে নিয়ে রাজনৈতিক উত্তেজনার সৃষ্টি হয়েছে। সিস্থিয়া রিচি অভিযোগ করেছেন, সাবেক পাক স্বরাষ্ট্রমন্ত্রী রেহমান মালিক তাঁকে ধর্ষণ করেছেন। তাঁর দাবি, মালিক তাঁকে ২০১১ সালে পানীয়র সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে ধর্ষণ করেন। পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম ডনের এক প্রতিবেদনে আজ শনিবার এ খবর জানানো হয়।

গতকাল শুক্রবার এক টুইটবার্তায় রিচি লেখেন, ‘এ ঘটনা ২০১১ সালে পাকিস্তানের তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রীর ঘরে ঘটেছিল। ওসামা বিন লাদেনের মৃত্যু সেই সময়েই হয়েছিল। আমি ভেবেছিলাম, আমাকে ভিসা দেওয়ার জন্য ডেকেছেন তিনি। কিন্তু আমি যাওয়ার পরই পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেওয়া হয়।’

রিচি আরো দাবি করেন, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মখদুম শাহবুদ্দিন ইসলামাবাদে প্রেসিডেন্ট হাউসে তাঁর ওপর শারীরিক নির্যাতন করেন। ওই সময় প্রেসিডেন্টের দায়িত্বে ছিলেন আসিফ আলি জারদারি।

এদিকে সিন্থিয়া রিচির এমন অভিযোগের পর চাপে পড়েছে বিলাওয়াল ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)। এদিকে, দলের পক্ষ থেকে ওই মার্কিন নারী ব্লগারের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এই রাজনৈতিক দলের দাবি, সিন্থিয়া রিচির অভিযোগ সিম্পূর্ণ মিথ্যা।

ফেসবুকে করে রিচি জানিয়েছেন, পাকিস্তান তাঁর দ্বিতীয় বাসস্থান। তিনি বলেন, ‘আমার কাছে এখনো প্রমাণ আছে। আগামী সপ্তাহে বিস্তারিত তথ্য-প্রমাণ প্রকাশ করব।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও