কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্ত্রীর স্বীকৃতি চেয়ে ছবিসহ ফেসবুকে স্ট্যাটাস, এমপি'র মামলা

বার্তা২৪ প্রকাশিত: ০৫ জুন ২০২০, ২১:২৫

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ও রাজশাহী নগরীর বাসিন্দা আয়েশা আক্তার লিজার তিন বছরের প্রেম। অতঃপর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে আরো ৫ বছরের সংসার। পারিবারিকভাবে বিষয়টি দু'পক্ষ জানলেও পুরো ঘটনা ছিল লোকচক্ষুর আড়ালে।

গেল সপ্তাহে হঠাৎ আয়েশা আক্তার লিজা তার ফেসবুক ওয়ালে এমপি এনামুল ও তার পরিবারের সদস্যদের সাথে ঘনিষ্ঠ কিছু ছবি, কাবিননামাসহ স্ট্যাটাস দেন। অভিযোগ তোলেন- স্ত্রী হিসেবে তাকে স্বীকৃতি দিতে টালবাহানা করছেন এমপি এনামুল হক। পরে বিভিন্ন গণমাধ্যমেও কথা বলেন আয়েশা আক্তার লিজা।এমপি এনামুলও গণমাধ্যমে তাদের সম্পর্ক ও বিয়ে করার বিষয়টি স্বীকার করেন। তবে জানিয়ে দেন- বিয়ে করলেও এখন লিজা আর তার স্ত্রী না। আইন মেনে তিনি তাকে ডিভোর্স দিয়েছেন। টাকা-পয়সার লোভে লিজা এখন ফেসবুকে তার নামে অপপ্রচার চালাচ্ছেন।

ঘটনা জানাজানি হলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন এমপি এনামুল। তবে ঘটনার দু'দিন পরই এবার বাগমারা থানায় আয়েশা আক্তার লিজার নামে কোটি টাকা চাঁদা দাবি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন এমপি এনামুল।

বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাত ১২টার পর এমপি'র পক্ষে তার একান্ত ব্যক্তিগত সহকারি ও বাগমারা উপজেলা ভাইস-চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আয়েশা আক্তার লিজাকে তালাক দেওয়ার পর তিনি তার সাবেক স্বামী সাংসদ এনামুল হকের কাছে নিজের ব্যাংক লোনের এক কোটি টাকা পরিশোধের জন্য চাঁদা দাবি করেন। চাঁদা না দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি ছড়িয়ে সাংসদ এনামুল হকের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে সুনাম ক্ষুণ্ণ করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও