কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নারী শ্রমিককে বিবস্ত্র করে পেটানোর অভিযোগ মেম্বারের স্বামীর বিরুদ্ধে

সমকাল প্রকাশিত: ০৫ জুন ২০২০, ১৬:৪২

কর্মসৃজন প্রকল্পের এক নারী শ্রমিককে প্রকাশ্যে বিবস্ত্র করে পেটানোর অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্যের স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নে। গত বুধবারের এই ঘটনায় বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অভিযোগ করেছেন প্রকল্পের শ্রমিকরা।অভিযুক্তের নাম নাসির মিয়া। তিনি ওই ইউনিয়নের মহিলা মেম্বার নাম পারুল আক্তারের স্বামী।

ইউপি কার্যালয় সূত্রে জানা গেছে, রাঙ্গামাটিয়া ইউনিয়নের মহিলা মেম্বার পারুল আক্তারের বাড়ির রাস্তায় তিন লাখ ২০ হাজার টাকার কর্মসৃজন প্রকল্পের সভাপতি তিনি নিজেই। ৪০ দিন কাজের প্রকল্পে শ্রমিক ৪০ জন থাকলেও ২৫ জন শ্রমিক আট থেকে ১৮ দিন পর্যন্ত মাটি কাটার কাজ করেন। প্রকল্পের শ্রমিক শমলা খাতুনের বদলি তার মেয়ে জরিনা খাতুন কাজ করেন ১২ দিন।

কাজের মজুরি হিসেবে ব্যাংক থেকে তিনি দুই হাজার ১০০ টাকা তোলেন। গত বুধবার বিকেলে জরিনা খাতুন রাঙ্গামাটিয়া গ্রামে দিনমজুরির কাজ করছিলেন। এ সময় পারুল ও তার স্বামী নাসির মিয়া সেখানে গিয়ে সেই দুই হাজার ১০০ টাকা থেকে এক হাজার ৫০০ টাকা দিয়ে দিতে বলেন। কিন্তু জরিনা টাকা দিতে অস্বীকৃতি জানালে নাসির মিয়া তাকে মারতে মারতে বিবস্ত্র করে ফেলেন বলে জানান নির্যাতনের শিকার ওই শ্রমিক। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও