কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যে কারণে দীপিকার প্রশংসায় মাধুরী

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৫ জুন ২০২০, ১৩:১৯

ভারতীয় সিনেমায় লাস্যময়ী অভিনেত্রী মাধুরী দীক্ষিত। হাসিতে তিনি দুনিয়া মাতিয়েছেন। নিজের নাচের জাদুতেও তিনি দর্শককে মাতিয়ে রেখেছেন যুগের পর যুগ। নাচ ও স্টাইলের চমকে তাকে বলিউডপ্রেমীরা তাকে 'ধক ধক গার্ল' নামে ডাকেন। সম্প্রতি মাধুরী একটি লাইভ শো-তে ভক্তের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। সেখানে এক ভক্ত তাকে প্রশ্ন করেন, এই প্রজন্মের কোন অভিনেত্রীকে তিনি ফুল মার্কস দিতে চান। সেখানে মাধুরীর মুখে শোনা গেল দীপিকা পাড়ুকোনের নাম।

মাধুরী বলেন, 'দীপিকা যে চরিত্রে অভিনয় করে সেই চরিত্রের ভেতরে সে একেবারে ঢুকে যায়। এর পাশাপাশি সম্প্রতি যে চরিত্রগুলোতে দীপিকা অভিনয় করেছে সেগুলি সবই 'লার্জার দ্যান লাইফ' ছবি। প্রতিটি চরিত্রই তার জন্য কঠিন চ্যালেঞ্জ। সে সেসব চ্যালেঞ্জে জয়ী হয়েছে।' তিনি এও জানিয়েছেন, দীপিকাও মাধুরীর ফ্যান। তাকে সম্মান করেন। শাহরুখ খানের বিপরীতে ওম শান্তি ওম দিয়ে বলিউডের জার্নি শুরু দীপিকা।

এর পর একে একে ককটেল, পিকু, রাম লীলা, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, পদ্মাবত থেকে বাজিরাও মস্তানি। নানা ছবিতে নানা চরিত্রে বাজিমাত করেছেন দীপিকা। দর্শকের মনে আলাদা জায়গা তৈরি করেছেন তিনি। এই মুহূর্তে যদি লকডাউন না থাকত তবে শ্রীলঙ্কায় থাকার কথা ছিল দীপিকার। শকুন বাত্রার পরের ছবির শুটিং করবেন তিনি। তার সঙ্গে এ ছবিতে অভিনয় করার কথা ছিল সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও