কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনাভাইরাস : খুলনায় একদিনে রেকর্ড আক্রান্ত

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৪ জুন ২০২০, ২২:০৮

সারাদেশে দিনের বিভিন্ন সময় থেমে থেমে বৃষ্টিপাত ও বজ্রপাত হয়েছে। বজ্রপাতে মারা গেছেন কৃষকসহ বিভিন্ন পেশার মানুষ। আজ বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যার আগ মুহূর্তে পাবনায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন।

এরা হলেন, আতাইকুলায় নুরুজ্জামান মোল্লা (১৯), সুজানগর দুলাইয়ের আব্দুল জলিল সরদার (৫০) ও চাটমোহর হান্ডিয়ালের শরিফুল ইসলাম (২৫)। নিহতরা সবাই মাঠে কাজ করছিলেন। এ সময় আহত হয়েছে আরও ৪জন। বিষয়টি নিশ্চিত করেছে স্ব স্ব এলাকার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ।

বগুড়ায় বজ্রপাতে ৪ উপজেলায় ৪ কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) বিকেল থেকে সন্ধ্যার মধ্যে কাছাকাছি সময়ে বজ্রসহ বৃষ্টিপাতের সময় কাহালু, শাজাহানপুর, ধুনট ও সারিয়াকান্দি উপজেলায় এই চার জন প্রাণ হারান। দুপুরে পর থেকেই বগুড়ায় থেমে থেমে বজ্রসহ ভারি বৃষ্টিপাত দেখা গেছে।

স্থানীয় পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে কাহালু উপজেলার এরুইল বাজারের পাশে কয়েকজন কৃষক ধান শুকাচ্ছিলেন। এসময় বজ্রপাতে ৩ জন আহত হন। তাদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মোকলেছার রহমানকে মৃত ঘোষণা করেন। বাকি দুজন চিকিৎসাধীন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও