কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

সুমনাকে দলে ফেরাতে চায় বিসিবি

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৪ জুন ২০২০, ২১:৩৪

দুই বছর আগের কথা। ১৮ বছর বয়সী জান্নাতুল ফেরদৌস সুমনা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পচেফস্ট্রুমে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গী হয়েছিলেন। স্পিনিং অলরাউন্ডার হিসেবে তিনটি ম্যাচ খেলার সুযোগ হলেও বল হাতে পাননি একটি ম্যাচেও! দক্ষিণ আফ্রিকায় অনেকেই তার আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছিলেন, অথচ সেই সুমনাই দাপিয়ে খেলছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটে।

মার্চে শেষ হওয়া মৌসুমে ব্যাট ও বলে সিডনি ক্রিকেট ক্লাবকে চ্যাম্পিয়ন করতে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। পরিণতেএই সুমনাকে দ্রুতই জাতীয় দলে ফেরানোর প্রতিশ্রুতি দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মহিলা বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

বুধবার বাংলা ট্রিবিউনে সুমনাকে নিয়ে প্রকাশিত প্রতিবেদনের প্রেক্ষিতেই শফিউল আলমের কাছে কাছে জানতে চাওয়া হয়েছিল সুমনার ভবিষ্যৎ নিয়ে। শফিউল সুমনাকে দ্রুতই বাংলাদেশ দলে ফিরিয়ে আনতে চান , ‘অস্ট্রেলিয়ায় ওর সঙ্গে কথা হয়েছিল। ওখানে ও (সুমনা) খুব ভালো আছে। ভালো খেলছে। ও আমাদের ভাবনার বাইরে নেই। আমি নিজেও ওকে দেখে এসেছি। সে ভালো অবস্থানে আছে, ভালো খেলছে, শিখছে অনেক কিছু। সে আমাদের ভবিষ্যৎ তারকা। আমি মনে করি যে অভিজ্ঞতা তার ওখানে হচ্ছে, সেটা আমাদের ক্রিকেটে কাজে লাগাতে পারবে। আমরা অবশ্যই অল্প সময়ের মধ্যে তাকে দলে ফিরিয়ে আনবো।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও