কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মসজিদের ইমামকে জুতার মালা পরানোর মামলায় গ্রেপ্তার ১

সমকাল প্রকাশিত: ০৪ জুন ২০২০, ১৮:১৮

বরিশালের মেহেন্দিগঞ্জে শালিস বিচারে মসজিদের ইমাম ও মাদ্রাসার অফিস সহকারীকে জুতার মালা পরিয়ে ঘোরানোর ঘটনায় একটি মামলা হয়েছে।
বৃহস্পতিবার উপজেলার দড়িচর-খাজুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তফা রাঢ়ীসহ ৯ জনের বিরুদ্ধে এই মামলা হয়। গ্রেপ্তার করা হযেছে মামলার এজাহারভুক্ত আসামি বজলুর রহমান আকনকে। মেহেন্দীগঞ্জ থানার ওসি আবেদুর রহমান সমকালকে এতথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, এক শিক্ষার্থীর উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ তুলে দড়িচর-খাজুরিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী শহিদুল ইসলাম আলাউদ্দিনকে বুধবার বিকেলে স্থানীয় ইউনিয়ন পরিষদে ডেকে জুতার মালা পরিয়ে বাজারে ঘোড়ানো হয়। তখন চেয়ারম্যানসহ কয়েকজন ইউপি সদস্য এবং শতাধিক লোক সেখানে উপস্থিতি ছিলেন।

উৎসুক একজন এ ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে সন্ধ্যার পরে তা ভাইরাল হয়। এনিয়ে মিশ্র প্রতিক্রিয় হয়েছে সকল মহলে। শহিদুল ইসলাম মাদ্রাসায় চাকরি করার পাশাপাশি স্টীমারঘাট সংলগ্ন সিকদার বাড়ি জামে মসজিদে ইমামতি করেন।

ওসি আবেদুর রহমান বলেন, লাঞ্ছনার ঘটনায় ইমাম আলাউদ্দিন ইউপি চেয়ারম্যান মোস্তফা রাঢ়ীসহ ৯ জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে বৃহস্পতিবার মামলা করেছেন। বজলু আকন নামের স্থানীয় এক মাতব্বরকে আটক করা হয়েছে। চেয়ারম্যানসহ অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও