কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঐশীর ক্যারিয়ারের সেরা কাজ...

বার্তা২৪ প্রকাশিত: ০৩ জুন ২০২০, ০৯:৫৭

প্রথম অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’র পর ছুটেই চলেছেন ফাতেমা তুয জোহরা ঐশী। অল্প দিনেই হয়ে উঠেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী। ক্যারিয়ারের এই সময়ে এসে ঐশীর কাছে নিজের সেরা কাজ কোনটি, করোনার সময়ে কিভাবে কাটছে তার গানের জীবন, ভবিষ্যতে অভিনয়ের প্রস্তাব পেলে কী করবেন তিনি? এসব প্রসঙ্গে বার্তা২৪.কমের সঙ্গে কথা বলেছেন ঐশী। তাকে মোবাইল ফোনে ধরেছেন অর্ক রায় সেতু।

বার্তা২৪.কম: এবারের ঈদ...


ঐশী: এইবারের ঈদ ভিন্নভাবে কেটেছে। প্রত্যেক বার সবাই মিলে বের হতাম। পরিবারে বাবা ভাইদের খুব সকালে ঘুম থেকে উঠে মসজিদে নামাজ পড়তে যাওয়া। এই বিষয় গুলো এইবারের ঈদে মিসিং ছিলো। সবার সাথে এক সাথে খাওয়া-দাওয়া। চেষ্টা করেছি একটা ভালো সময় পরিবারের সাথে কাটানোর। অনলাইনে বেশ কিছু আড্ডায় অংশ গ্রহণ করেছি।

বার্তা২৪.কম: করোনার সময়ের গানের জীবন...

ঐশী: একটা সময় কোনো কাজ করতে হলে কর্মক্ষেত্রে গিয়ে করতে হতো। গানে ভয়েস দেওয়ার জন্য স্টুডিও তে যাওয়া লাগতো। কোনো পারফরম্যান্স হলে টেলিভিশনে সেটা ভিডিও করতাম। ঘরে থেকে যতটুকু কাজ করা যায় তাই করারা চেষ্টা করছি। এখন যেহেতু করোনা কাল চলছে। বাসায় বসে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা মূলক অনেক গুলো কাজ হয়েছে। কয়েকটা প্রজেক্টে কাজ করেছি। সেগুলো নিজেরা ক্যামেরায় ধারণ করছি। তাছাড়া বাসায় আমার হোম রেকডিং সেটাপে গান তৈরী করছি, ভয়েস দিচ্ছি। বাইরে যেহেতু বের হতে পারছিনা সেগুলো ভিডিও ধারণে মা-বাবা ভাই অনেক বেশি সাহায্য করছে। সেই গান গুলো আমার ইউটিউব চ্যানেল ঐশী এক্সপ্রেস ও আমার পেইজে পাওয়া যাবে। লকডাউনে বসে কাজ গুলো অনেক বেশি উপভোগ করছি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও