কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

যাত্রী সংকটে মঙ্গলবার বিমানের সব ফ্লাইট বাতিল

সমকাল প্রকাশিত: ০২ জুন ২০২০, ১৭:০৩

টিকিট বিক্রি না হওয়ায় যাত্রী সংকটে মঙ্গলবার জাতীয় পতাকাবাহী বাংলাদেশ বিমানের অভ্যন্তরীণ সব রুটের সব ফ্লাইট বাতিল হয়েছে। সীমিত পরিসরে অভ্যন্তরীণ তিনটি রুটে ফ্লাইট চলাচল শুরু হলেও যাত্রী সংকটে পড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

এ কারণে মঙ্গলবার অভ্যন্তরীণ সব রুটের সব ফ্লাইট (১২টি) বাতিল করা হয়। এ ছাড়া বেসরকারি ইউএস বাংলা এয়ারলাইন্সের বাতিল হয়েছে ঢাকা-চট্রগ্রাম রুটের ২টি ফ্লাইট। তবে বাতিল হয়নি বেসরকারি নভো এয়ারের কোন ফ্লাইট।

এ ব্যপারে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক এমডি মো. মোকাব্বির হোসেন সমকালকে বলেন, বিমানের টিকিটই বিক্রি হয়নি। ফলে এদিন বিমানের ৩টি অভ্যন্তরীণ রুটের সব ফ্লাইট বাতিল করা হয়েছে।

রুটগুলো হচ্ছে, ঢাকা-চট্রগ্রাম, ঢাকা-সিলেট ও ঢাকা- সৈয়দপুর। তিনি আরও বলেন, যাত্রী ছাড়া বিমানের ফ্লাইট চালানো সম্ভব না। বুধবার বিমানের টিকিট বিক্রি হলে তবে ফ্লাইট চলবে।

নভো এয়ারের এমডি মো. মফিজুর রহমান সমকালকে বলেন, করোনাভাইরাস সংক্রমণ ভয়ে একান্ত প্রয়োজন ছাড়া ঝুঁকি নিতে চাচ্ছেন না অনেক যাত্রী। এ ছাড়া বিভিন্ন শহরে ব্যবসা প্রতিষ্ঠান তেমন একটা চালু না থাকায় ফ্লাইটে যাত্রী কমেছে। তিনি জানান, মঙ্গলবার নভো এয়ারের কোন ফ্লাইট বাতিল হয়নি। তবে যাত্রী সংকট হলে ফ্লাইট বাতিল হতে পারেট।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও