কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চাহালকে জাতি বিদ্বেষী মন্তব্য, ক্ষমা চাওয়ার দাবি উঠল যুবরাজের

ইন্ডিয়ান এক্সপ্রেস (ভারত) প্রকাশিত: ০২ জুন ২০২০, ০৮:৪২

ক্ষমা চাইতে হবে যুবরাজ সিংকে। এমনই দাবি তুললেন এবার সমর্থকরা। মঙ্গলবারে ব্যাপক বিতর্কের জন্ম দিয়ে গেলেন যুবরাজ। রোহিত শর্মার সঙ্গে সম্প্রতি যুবরাজের একটি ভিডিও চ্যাটের একটি ক্লিপিংস ভাইরাল হয়েছে। সেখানেই যুবরাজ নাকি জাতি বিদ্বেষী মন্তব্য করেছেন।তারপরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘যুবরাজ মাফি মাঙ্গ’, ‘যুবরাজ ক্ষমা চাও’।

ঘটনা অবশ্য সেই এপ্রিল মাসের। সেই সময়, রোহিত শর্মার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন যুবি। সেখানেই চাহালের টিকটক ভিডিওর প্রসঙ্গে কথা বলতে গিয়ে যুবি জাতি বিদ্বেষী মন্তব্য করে বসেন। বিষয়টির গুরুত্ব না বুঝেই।সেই সময়ে বিষয়টি নজর এড়িয়ে গেলেও সেই ভিডিওর বিতর্কিত ক্লিপটি কিছুদিন আগেই ফের একবার ভাইরাল হয়। এতেই চটেছেন সমর্থকরা।

সেই ভিডিওয় দেখা যাচ্ছে, রোহিত শর্মা হাসতে হাসতে চাহালকে লেগ পুল করলেও, যুবরাজ বিদ্বেষী মন্তব্য করে বসেন। তারপরেই সোশ্যাল মিডিয়ায় আওয়াজ উঠে গিয়েছে, যুবরাজ ক্ষমা চাও! ইতিমধ্যেই ‘যুবরাজ মাফি মানগো’ হ্যাশট্যাগ জোড়া শব্দবন্ধনী টুইটারে ট্রেন্ডিং এবং ৩০ হাজার পোস্টও করা হয়েছে এই বিষয়ে।

সোশ্যাল মিডিয়ায় যুজবেন্দ্র চাহাল ভীষণই সক্রিয়।সোশ্যাল মিডিয়ায় ব্যস্ততম ক্রিকেটার চাহাল। লকডাউনের সময় চাহাল আপাতত সোশ্যাল মিডিয়াতেই নিজেকে সঁপে দিয়েছেন। প্রায় সমস্ত সামাজিক গণমাধ্যমেই নিয়ম করে সময় কাটাচ্ছেন তিনি। শুধু যুবরাজ ই নন। এর আগে চাহালকে নিয়ে রসিকতা করেছিলেন ক্রিস গেইলও। ক্যারিবিয়ান তারকা বলেছিলেন, “টিকটককে বলছি যেন তোকে ব্লক করে দেয়। সোশ্যাল মিডিয়ায় তুই ভীষণই বিরক্তিকর। তোর উচিত এখনই সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়া। চাহালকে নিয়ে আমরা ক্লান্ত হয়ে পড়েছি। তোকে জীবনেও দেখতে চাই না। তোকে ব্লক করে দেব।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও