কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আটকে রেখে ১০ বছর ধরে নারীকে ধর্ষণ, ভণ্ড কবিরাজ আটক

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০১ জুন ২০২০, ২০:২৯

গাজীপুরে এক নারীকে (৩০) আটকে রেখে মেরে ফেলার হুমকি দিয়ে ১০ বছর ধরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত হাজি মো. শামছুর রহমান (৫৫) নামে এক ভণ্ড কবিরাজকে আটক করেছে র‌্যাব। রোববার (৩১ মে) রাতে নগরীর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকা থেকে তাকে আটক করা হয়।

সোমবার (১ জুন) বিকেলে র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেন। আটক হাজি মো. শামছুর রহমান চান্দনা চৌরাস্তা আন্ডার গ্রাউন্ড মার্কেটে গনি মিয়ার কবিরাজ ঘরে বসে বিভিন্ন নারীদের তাবিজের তদবির করেন।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, মহানগরীর গাছা থানাধীন সাইনবোর্ড এলাকায় একটি ভাড়া বাসায় ওই নারীকে আটকে রেখে মেরে ফেলার হুমকি দিয়ে দীর্ঘ ১০ বছর যাবত ধর্ষণ করে আসছিলেন ভণ্ড কবিরাজ হাজি মো. শামছুর রহমান। বিষয়টি ওই নারী তার বাবা-মাসহ নিকট আত্মীয়-স্বজনের কাছে বলতে চাইলে তাকে মারধর করে মেরে ফেলার হুমকি দেয়া হয়। তার অত্যাচার সহ্য করতে না পেরে ওই নারী রোববার গাজীপুর র‌্যাব-১ এর কার্যালয়ে এসে লিখিত অভিযোগ দেন। পরে র‌্যাব অভিযান চালিয়ে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে ভণ্ড কবিরাজ হাজি মো. শামছুর রহমানকে আটক করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও