কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জামালপুরে গ্রেপ্তার আসামিকে ‘জামাই আদরে’ রাখার অভিযোগ

ঢাকা টাইমস প্রকাশিত: ০১ জুন ২০২০, ১৫:৪৭

জামালপুরের ইসলামপুরে সরকারি খাদ্য সহায়তার চাল মজুদের মামলার প্রায় দেড় মাস পর মোয়াজ্জেমকে গ্রেপ্তার করা হলেও তাকে আদালতে না পাঠিয়ে জামাই আদরে রাখা হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কেবিনে।

তবে ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া বলেন, আসামি অসুস্থ্য হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি আদালতে জানানো হয়েছে। সুস্থ হয়ে উঠলে তাকে আদালতে সোপর্দ করা হবে।

ইসলামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান জানান, গত ১৮ ও ১৯ মে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযান চালিয়ে গুঠাইল বাজারের জনৈক নন্দু মিয়া নামের এক ব্যবসায়ীর গুদাম থেকে ১৪ হাজার ১০০ কেজি সরকারি চাল উদ্ধার করে। সরকারি চাল কালোবাজারে কেনা, অধিক মুনাফার লোভে মজুদ করার অপরাধে ইসলামপুর থানায় দুটি মামলা হয়।গত ১৯ এপিল করা এই মামলায় আসামি করা হয় মোশাররফ হোসেন, মোয়াজ্জেম হোসেন ও নন্দু মিয়া নামে ৩ কালোবাজারিকে। ইসলামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান ও উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন মামলা দুটি করেন। এসআই হান্নানের করা মামলায় গত ২৮ মে বিকালে মোয়াজ্জেম হোসেনকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও