কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হ্যারিপটার আলিয়ার নতুন বন্ধু

প্রথম আলো প্রকাশিত: ০১ জুন ২০২০, ০৯:০০

দুই মাস আগেও আলিয়ার জীবনে তার আগমন ঘটেনি। লকডাউনের সময় থেকে তার সঙ্গে ধীরে ধীরে বন্ধুত্ব গাঢ় হয় এই বলিউড তারকার। এখন আলিয়ার কাছে এক জাদুর মতো সে। লকডাউনে এক একজন তারকা এক একরকমভাবে সময় কাটাচ্ছেন। কেউ খুন্তি হাতে ঢুকে পড়েছেন রান্নাঘরে। রেসিপি দেখে চলছে নানান নিরীক্ষা। কেউ আবার ঘরকন্নার কাজে মন দিয়েছেন। গাছ লাগাচ্ছেন। টিকটক ভিডিও বানাচ্ছেন। তবে লকডাউনের সময় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জীবনে এক নতুন বন্ধু এসেছে। দুই মাস আগেও এই বিটাউন কন্যার সঙ্গে তার কোনো বন্ধুত্ব ছিল না।

আলিয়া সম্প্রতি ইনস্টাগ্রামে এক ছবি ও ভিডিও পোস্ট করে এই নতুন বন্ধুর সম্পর্কে জানান। আলিয়া সম্প্রতি একটি ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। এই ছবিতে তাকে বই পড়তে দেখা যাচ্ছে। আলিয়া কোয়ারেন্টিন পিরিয়ডে জে কে রাউলিংয়ের জনপ্রিয় উপন্যাস ‘হ্যারি পটার’ পড়তে ব্যস্ত ছিলেন। ভিডিওতে তাঁকে এই উপন্যাসের অষ্টম অধ্যায়ের এক চরিত্র পড়তে দেখা যাচ্ছে।

ভিডিওর তলায় ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘দুই মাস আগে হ্যারি হগওয়ার্ট এবং উইজার্ডিংগ ওয়ার্ল্ড আমার জীবনে এসেছে। কখনো বইয়ের সঙ্গে তেমন বন্ধুত্ব গড়ে ওঠেনি। কিন্তু এই কোয়ারেন্টিনে এই দুই চরিত্র আমাকে জাদুর মতো আবিষ্ট করে রেখেছে। তাদের দুজনার সঙ্গে চমৎকার সময় কাটছে।’ ছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও